• আইন ও আদালত

    বিশেষ অভিযান পরিচালনা করে ১২ কোটি টাকার ইয়াবাসহ আটক-২

      প্রতিনিধি ২ জুন ২০২২ , ৩:৪২:৫৯ প্রিন্ট সংস্করণ

    কপিল উদ্দিন জয়-বান্দরবান জেলা প্রতিনিধি:

    সরকারের মাদকের বিরুদ্ধে “জিরো টলারেন্স” নীতির যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র অভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবি’র কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর স্পেশাল টহলদল গত ২৪ মে থেকে ৩০ মে ২০২২ তারিখ পর্যন্ত দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকা রেজুআমতলী, রেজুপাড়া, ঘুমধুম এবং পালংখালী বিওপি’র বিভিন্ন স্থানে পৃথক পৃথক বিশেষ অভিযান পরিচালনা করে।

    ১২,০০,০০,০০০/- (বার কোটি) টাকা মূল্যমানের ৪,০০,০০০ (চার লক্ষ) পিস ইয়াবাসহ ০২ জন মাদক কারবারী যথাক্রমে (১) মোঃ নুরুল হক, পিতা-মোঃ আলী হোসেন, গ্রাম-তুলাতলী, পোষ্ট-উখিয়া, থানা-উখিয়া এবং জেলা-কক্সবাজার এবং (২) মোঃ জাফর আলম (৫৭), পিতা-মৃত মকবুল আলম, গ্রাম-করবুনিয়া, পোষ্ট- চাকবৈঠা, থানা-উখিয়া ও জেলা-কক্সবাজারকে আটক করতে সক্ষম হয়।

    আটককৃত আসামীদেরকে ইয়াবাসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং আসামীবিহীন আটককৃত মাদকের ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। উল্লেখ্য যে, উদ্ধারকৃত ইয়াবা মামলায় ১১ জন পলাতক আসামী রয়েছে।নিশ্চিত করেছেন, কক্সবাজার (৩৪) বিজিবির অধিনায়ক (লেপটেনেল কর্নেল মেহেদি হাসান

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ