• চট্টগ্রাম বিভাগ

    বিজয়নগরে মৎস্য সপ্তাহ উদ্বোধন

      প্রতিনিধি ২৫ জুলাই ২০২২ , ৯:৪৬:১১ প্রিন্ট সংস্করণ

    “নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদশ” শ্লোগান নিয়ে দেশব্যাপী শুরু হয়েছে মৎস্য সপ্তাহ ২০২২। তারেই অংশ হিসেবে বিজয়নগরে সুসজ্জিত র‍্যালী, আলোচনা সভা, পোনা মাছ অবমুক্তকরণ ও প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

    উপজেলা চত্বরে র‍্যালী শেষে উপজেলা মডেল মসজিদ কমপ্লেক্স এর সামনে পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা তাজ মহল বেগম।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাবিত্রী রাণী, কৃষি অফিসার মোঃ সাব্বির আহামেদ, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ দবির আহামেদ ভূইয়া, বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস এম কামরুল হাসান শান্ত, সাধারণ সম্পাদক মুহাম্মাদ মহসিন আলী, যুব উন্নয়ন কর্মকর্তা মেঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

    এসময় বিভিন্ন মৎস্য চাষী, জেলে, মৎস্য অধিদপ্তরের উপকারভোগী ও উপস্থিত সবার সামনে বিভিন্ন প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। পরে সফল মৎস্য চাষীদের সম্মাননা স্মারক প্রদান ও তাদের অনুভূতি ব্যক্ত করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ