• চট্টগ্রাম বিভাগ

    বিজয়নগরে নানান কর্মসূচির মধ্য স্বাধীনতা দিবস এর সুবর্ণ জয়ন্তী উদযাপন

      প্রতিনিধি ২৬ মার্চ ২০২২ , ১২:১৬:৫৫ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্-ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    বিজয়নগর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস -২০২২ উদযাপন উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, উপজেলা চত্বরে নির্মিত অস্থায়ী স্মৃতিসৌধে পুষ্পাঞ্জলী অর্পণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি শিক্ষার্থীদের কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হয়।

    শনিবার ২৬ মার্চ বিজয়নগর উপজেলা পরিষদ চত্বরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী।

    বিজয়নগর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, সাবিত্রী রানী, সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা, বিজয়নগর থানা অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মাসুম, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শাব্বির আহমেদ। বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংঘটনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যানগণ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধাণগণ, ইলেক্ট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও জনসাধারণ।

    বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি শিক্ষার্থীদের কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী শেষে উপজেলা পরিষদ চত্বরে বিজয়নগর উপজেলা প্রশাসন এর আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    উক্ত অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে সম্মাননা স্বারক প্রদান করা হয়। মহান স্বাধীনতা দিবস উদযাপনে আয়োজিত কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনীতে অংশগ্রহণ করে প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অর্জনকারী শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে পুরস্কৃত করা হয়।

    অনুষ্ঠান যৌথ সঞ্চালনায় ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আল মামুন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আফরোজা বেগম ও বিজয়নগর উপজেলা যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাষ্টার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ