• চট্টগ্রাম বিভাগ

    বিজয়নগরে উবায়দুল মোকতাদির চৌধুরীর বিভিন্ন সভায় অংশগ্রহণ

      প্রতিনিধি ২২ মার্চ ২০২২ , ৫:০৬:১৬ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্-ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    ২২ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা ও বিজয়নগর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলীর সভাপতিত্বে ও বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলার সংসদ সদস্য, যুদ্ধাহত বীর মুক্তিযুদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী, সহকারী কমিশনার ভূমি রাবেয়া আসফার সায়মা, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান, উপজেলার সকল দপ্তর প্রধানগন, ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যান, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

    সভায় বিভিন্ন সামাজিক অপরাধ রোধ করতে আরো সচেতন হওয়ার কথা বলা হয়েছে। বিশেষ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, বাল্যবিবাহ প্রতিরোধ, নারী নির্যাতন রোধ, রাস্তার পাশে বিভিন্ন সাংকেতিক চিহ্ন ব্যবহার করা, রোড এক্সিডেন্ট কমাতে যথাযত পদক্ষেপ গ্রহণ, বেপরোয়াভাবে অতিরিক্ত গতিতে গাড়ি চালনো হলে জরিমানা করা ইত্যাদি বিষয় আলোকপাত করা হয়েছে।

    সভায় প্রধান অতিথি বীর মুক্তিযুদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, বর্তমানের সমস্যাগুলোর মধ্যে মাদক সবচেয়ে বড় সমস্যা। মাদকের কারণে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। সমাজের প্রতিনিধি ও নেতাকর্মীদের মাঝে কেউ মাদকের সাথে জড়িত থাকলে সেও ছাড় পাবে না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ