• Uncategorized

    বালিয়াকান্দি উপজেলায় অবস্থিত হড়াই নদী ও কানা বিলের উপর অবৈধ বাঁধ নির্মান

      প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২০ , ৩:৩৮:২৫ প্রিন্ট সংস্করণ

     

    ইমন ইসলাম-রাজবাড়ী জেলা রিপোর্টারঃ

    বালিয়াকান্দি উপজেলায় অবস্থিত হড়াই নদী ও কানা বিলের উপর অবৈধ বাঁধ নির্মান করে মাছ ধরার কারণে আশেপাশের আবাদী জমিতে জলাবদ্ধতা তৈরি হওয়ায় স্থানীয় জনগণ উপজেলা নির্বাহী অফিসার জনাব এ. কে. এম. হেদায়েতুল ইসলাম মহোদয়ের নিকট অভিযোগ করেন।

    উপজেলা নির্বাহী অফিসার জনাব এ. কে. এম. হেদায়েতুল ইসলাম মহোদয়ের নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আজ সকাল ১১.৩০টায় ডহর পাচুরিয়া গ্রামে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে।

    হড়াই নদী ও কানা বিলে বাঁশ দিয়ে নির্মিত দুইটি অবৈধ বাঁধ ও আশেপাশের জমিতে জলাবদ্ধতার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

    এরপর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব এস এম আবু দারদা এর নেতৃত্বে উক্ত অবৈধ বাঁধ স্থাপনা অপসারনের জন্য অভিযান পরিচালিত হয়। অভিযানের সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা জনাব মোঃ শাহাদত ইসলাম, স্থানীয় ইউপি মেম্বার জনাব জিয়াউর রহমান, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা জনাব আব্দুস সোবহানসহ স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

    অভিযান পরিচালনায় সহযোগিতা করেন বালিয়াকান্দি থানা পুলিশের সদস্যবৃন্দ। অভিযানে শান্তিপূর্ণভাবে দুইটি বাঁধ সম্পূর্ণরূপে অপসারন করা হয় এবং বাঁধ নির্মানকারীদের নিকট থেকে মুচলেকা নেয়া হয় যেন ভবিষ্যতে এধরণের কোন স্থাপনা পুনরায় নির্মাণ করা না হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ