• Uncategorized

    বান্দরবানে গণধর্ষণের অভিযোগ ৩ যুবক আটক

      প্রতিনিধি ৫ জানুয়ারি ২০২১ , ১০:০৯:৩০ প্রিন্ট সংস্করণ

    বান্দরবানে গণধর্ষণের অভিযোগ ৩ যুবক আটক
    বান্দরবানে ৩ যুবকের বিরুদ্ধে একজন নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।রবিবার ৩ জানুয়ারি (রবিবার)বান্দরবান সদর থানাধীন ৪ নং সুয়ালক ইউপির ৮ নং ওয়ার্ড মেনপুং ম্রো’র খামারের পাশে এ ঘটনা ঘটেছে। জানা যায়, ধর্ষিতার সাথে মো. রাশেদ(২৩) এর রং নাম্বারে পরিচয় হয়ে সম্পর্ক প্রেম পর্যন্ত গড়ায়। মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে যাচ্ছিল।

    অনেক দিন থেকে,গত রবিবার কাজী অফিসে নেওয়ার নামে মেনপুং ম্রো’র খামারের পাশে নিয়ে যায়।সেখানে ৩ জন পালাক্রমে ৩ যুবক ধর্ষণ করেন। এসময়,মোঃহানিফ(২৪) পাহারা দিয়ে সহযোগিতা করে।ধর্ষণের সময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা আসলে মোঃহানিফ(২৪) পালিয়ে গেলেও মোঃরাশেদ (২৩),মোঃকায়সার(১৮), ওমর ফারুক(১৮) নামক ৩ ধর্ষক স্থানীয়দের হাতে আটকা পড়ে পরে তাদের ভাগ্যকুল ক্লাবে নিয়ে যায় সেখান থেকে স্থানীয় মেম্বারের সহায়তায় তাদের থানায় হস্তান্তর করেন।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে এবং ধর্ষিতার অভিযোগের প্রেক্ষিতে বান্দরবান সদর থানার উপ-পরিদর্শক আজিজ জানান, মোঃরাসেদ(২৩)পিতাঃনুরুল আলম,মোঃকায়সার(২২) পিতাঃমৃত আব্দুস সালাম,ওমর ফারুক(১৮)পিতাঃহাসান আলী,মোঃহানিফ(২৪) উভয়ের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯(৩)/৩০ ধারায় ইচ্ছার বিরুদ্ধে গণধর্ষণ ও ধর্ষণের সহায়তা মামলা দায়ের করে ধৃত মোঃরাসেদ (২৩)পিতাঃনুরুল আলম,মোঃকাইসার(২২)পিতাঃমৃত আব্দুস সালাম,ওমর ফারুক (১৮) পিতাঃহাসান আলী’কে ৪ জানুয়ারি মহামান্য আদালতে সোপর্দ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ