• রাজনীতি

    বানারীপাড়ায় দুই আওয়ামী লীগ নেতা বহিষ্কার

      প্রতিনিধি ৮ নভেম্বর ২০২১ , ৪:১৭:২৬ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আব্দুর রাজ্জাক মাস্টারকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। একই সঙ্গে ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও আ. মান্নান মৃধাকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

    রবিবার (৭ নভেম্ববর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক মো. শহীদুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও বিদ্রোহী প্রার্থী হওয়া এবং প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় তাদের বহিষ্কার করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। আগামী ১১ নভেম্বর অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপের এ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

    বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম জানান, কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এখনো যারা আওয়ামী লীগ ও নৌকার বিপক্ষে কাজ করছেন তাদের হুঁশিয়ার করে বলতে চাই সময় থাকতে দলের পক্ষে কাজ করুন না হলে দল কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ