• Uncategorized

    বাঘায় লাশ উদ্ধার এর কয়েক ঘন্টা পর আসামি মু্ন্না আটক।

      প্রতিনিধি ৩ নভেম্বর ২০২২ , ১০:৪৩:২৯ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর বাঘায় চাঞ্চল্যকর স্কুল ছাত্র সাব্বির (১৭) হত্যার প্রকৃত ঘটনা উদঘাটনসহ হত্যাকারী মুন্না কে আটক করেছে বাঘা থানা পুলিশ। বুধবার (২ নভেম্বর) রাতে তথ্য প্রমাণের ভিত্তিতে আড়পারা এলাকার সাইকেল মেকার আব্দুর রাজ্জাকের ছেলে মুন্না (১৮) কে আটক করা হয়েছে।

    স্থানীয়দের থেকে জানাযায়, মৃত সাব্বির হোসেন বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের আড়পাড়া গ্রামের হায়দার আলী ছেলে। সে আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সাব্বিরের পিতা ভ্যান চালিয়ে সংসার চালায়। মাঝে মধ্যে সেও ভ্যান চালাতো। অন্য দিনের মত গত ৩০ অক্টোবর (রবিবার) স্কুল শেষে বিকেল ৪ টার দিকে পিতার ব্যাটারি চালিত ভ্যান নিয়ে ভাড়া মারার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় সে। তবে দীর্ঘ সময় অতিবাহিত হলেও বাড়ি ফিরেনা সাব্বির। এ বিষয়ে সাব্বিরের পরিবার থেকে থানায় একটি সাধারণ ডাইরি করে রাত্রি সাড়ে ১১ টায়।

    থানা সূত্রে জানাযায়, ঘটনাটি জানার পরপরি বাঘা থানার অফিসার ইনচার্জ ওসি সাজ্জাদ হোসেন এর দিকনির্দেশনায় ও তদন্ত মুহাঃ আব্দুল করিম এর নেতৃত্বে বাঘা থানার একটি চৌকস দল তদন্তে নামে। ঘটনার পরদিন ৩১ অক্টোবর ( সোমবার) দুপুরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়ার একটি আম বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ব্যাটারি বিহিন ভ্যানটি উদ্ধার করতে সক্ষম হয়।এরপর ভ্যানের ব্যাটারি, সাব্বিরের কাছে থাকা একটি স্মার্ট ফোন ও সাব্বির কে সূত্র ধরে খুজতে থাকে পুলিশ। এরপরি ২ নভেম্বর সকালে মনিগ্রাম তুলশিপুর গ্রামের বজলুর মাস্টারের আমবাগান থেকে সাব্বিরের লাশটি উদ্ধার করে পুলিশ।

    লাশ উদ্ধারের কয়েক ঘন্টা পরেই ব্যাটারির সন্ধান পায় তারা, তাৎক্ষণিক অভিযান চালিয়ে ব্যাটারি ও ব্যাটারি বিক্রেতা মুন্নাকে থানায় নিয়ে আসা হয়। প্রাথমিক জিজ্ঞাসা বাদে মুন্না শিকার করে সাব্বির কে সে হত্যা করেছে এবং লাশটি সে নিজে টেনে হেচড়ে আমবাগানে রেখে এসেছে। এছাড়াও হত্যার কারণে মুন্না জানায়, সে এক সুদ কারবারির থেকে টাকা নিয়ে ফিরত দিতে না পারায় সে চাপের মুখে ছিল। সুদ কারবারির টাকা ফিরত দিতেই সে এ ঘটনাটি ঘটিয়েছে বলেও জানায় মুন্না।

    এ বিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, আটককৃত মুন্না প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা শিকার করেছে। তার বিরুদ্ধে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। আসামি কে বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিজ্ঞ আদালতে পেরন করা হবে। উল্লেখ্য, মুন্নায় প্রথম তার নিজ ফেসবুক পোস্টে সাব্বিরের ছবি দিয়ে লিখে ছিলো ” এই ছেলেটি আজ সন্ধা থেকে নিখোজ সাথে ভেন ছিলো কেও জদি দেখে থাকেন তাহলে আমাদের জানাবেন,,, “। এছাড়াও সাব্বির ও মুন্না প্রতিবেশী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ