• Uncategorized

    বাউফলে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি গ্রেপ্তার

      প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২২ , ১১:৩০:১৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুবকর মিল্টন-বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:

    পটুয়াখালীর বাউফলে সাজাপ্রাপ্ত দুই আসামীকে প্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ঢাকা যাত্রাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মোঃ জালাল ওরফে পলাশ গাজী (৩৮) মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী। অপরদিকে আবুল বাশার (৩৫) ১০বছর ০৬ মাস দন্ডপ্রাপ্ত আসামী। পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে (২৭/১২/২২ তারিখ) আসামীদের গ্রেপ্তার করতে বাউফল থানার এসআই মনির হোসেনের নেতৃত্বে, এএসআই মোঃ পারভেজ আনোয়ার ও এএসআই মোঃ মহিউদ্দিন র‌্যাব-৩ এর সহোযোগীতায় ঢাকার যাত্রাবাড়ি এলাকয় অভিযান চালান।

    এতে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী মোঃ জালাল ওরফে পলাশ গাজীকে ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হন। পলাশ কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানায় একটি হত্যা মামলার (৬নং আসামী) মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী।

    (মামলা নং ১০. তারিখ ১৫/০১/১৪ খ্রি: জিআর ১০/১৪ ধারা ৩০২/৩৪ দন্ডবিধ)। পলাশ উপজেলার নাজিরপুর ইউনিয়নের নিমদি গ্রামের মৃত চান্দু গাজীর ছেলে। অপরদিকে চাদপুরের মতলব থানায় অটোগাড়ি ছিনতাই মামলায় (দন্ডবিধি ৩৯৪ ধারা) ১০ বছর ৬মাস দন্ডপ্রাপ্ত আসামী আবুল বাশারকে একই এলাকার অপর একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয় (মামলা নং ০৪/১৪ জিআর ৬৮/১৪ তারিখ ১৯/০৭/১৪ খ্রি:)। বশারের উপজেলার সূর্যমনি ইউনিয়নের আব্দুল বারেক মীরের ছেলে। এরা বহুদিন যাবৎ পলাতক ছিলেন। এবিষয়ে ওসি আল মামুন বলেন, আমাদের সার্বিক তত্বাবধায়নে বাউফল থানার একটি টিম ঢাকায় পাঠিয়ে পৃথক স্থান থেকে দুজনকেই গ্রেপ্তার করতে সক্ষম হই। আসামীরা এখন বাউফল থানা হেফাজতে আছে। তাদেরকে পটুয়াখালী জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ