• অর্থনীতি

    বাউফলে গৃহবধূর হাত মুখ বেঁধে নির্যাতন

      প্রতিনিধি ৮ মার্চ ২০২৩ , ১০:২৬:৫৫ প্রিন্ট সংস্করণ

     

    মোঃ মহসীন মীর,বাউফল (পটুয়াখালী)।

    পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় আফিফা আক্তার (২০) নামের এক গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে হাত ও মুখ বেঁধে পাশবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।০৮ই মার্চ রোজ বুধবার দুপুর দেড়টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নির্যাতনের একটি ভিডিও ছড়িয়ে পরলে বাউফল থানার ওসি ঘটনাস্থল ১নং কাছিপাড়া ইউনিয়নে ওই গৃহবধূর বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

    আফিফার স্বামীর নাম রূদয় হোসেন (২২)। তিনি কুমিল্লা জেলার একটি ইটভাটায় পোড়াই মিস্ত্রীর কাজ করেন। ভুক্তভোগী আফিফা আক্তার জানান, শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে তিনি টয়লেটের উদ্দেশ্যে ঘরের বাইরে আসলে একই এলাকার শাকিল হাওলাদার ও আল আমিনসহ ৪ জন তাকে মুখ বেঁধে কাছিপাড়া আবদুর রশিদ চুন্নু মিয়া ডিগ্রী কলেজের কাছে ও স্থানীয় মিজান মীরের বাড়ির দক্ষিন পাশে একটি ফসলী জমিতে নিয়ে যায়। সেখানে নিয়ে তারা হাত ও মুখ বেঁধে পাশবিক নির্যাতনের চেষ্টা করে। একপর্যায়ে ব্যর্থ হয়ে শাকিল হাওলাদার তার বাম হাতের কবজিতে ধারালো ছুড়ি দিয়ে আঘাত করে।

    এ ঘটনার প্রায় এক ঘন্টা পর স্থানীয় বিজলী আক্তার নামের এক নারী তাকে ওই অবস্থা দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে স্থানীয়রা এসে তাকে উদ্ধোর করে। এ ঘটনা কারো কাছে প্রকাশ করলে প্রানে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়। যে কারণে ভয়ে তিনি ঘটনাটি কারো কাছে প্রকাশ করেন নি।

    এ ব্যাপারে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, বুধবার (৮ মার্চ) দুপুরে বিষয়টি জানার পরে আমি পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই এবং গৃহবধূ আফিফাকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। আমি তার সাথে কথা বলেছি। তিনি আমাকে বলেছেন, তাকে হাত ও মুখ বেঁধে মারধরসহ পাশবিক নির্যাতেনের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ