• Uncategorized

    বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাগর দেব

      প্রতিনিধি ১৪ এপ্রিল ২০২১ , ১:৪১:৫০ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক :

    দেশবাসীকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন স্বাধীন সংঘ বাংলাদেশ ফাউন্ডেশনের বুড়িচং উপজেলার সাংগঠনিক সম্পাদক ও রোটার‍্যাক্ট ক্লাব অব কুমিল্লার সদস্য সাংবাদিক সাগর দেব।

    এসময় তিনি বলেন সার্বজনীন বাংলা নববর্ষ ১৪২৮ আমাদের দ্বারে। বাংলা নতুন বছর উপলক্ষে ময়নামতি ইউনিয়ন সহ দেশবাসী ও বিশ্বের বিভিন্ন প্রান্তে অবস্থানরত বাংলাভাষীদের প্রতি আমি অভিনন্দন জানাচ্ছি।প্রতিটি বাংলাভাষীর জন্য রইলো অফুরান শুভ কামনা।

    তিনি আরও বলেন, পুরনো, জরাজীর্ণ এবং অশুভকে পেছনে ফেলে নতুন উদ্যমে সামনে এগিয়ে চলতে পহেলা বৈশাখ আমাদের অনুপ্রেরণা যোগায়। ব্যর্থতার গ্লানি মুছে সাফল্যের সিঁড়ি বেয়ে উজ্জ্বল আলোর রথে চলতে শেখায় পহেলা বৈশাখ।

    পহেলা বৈশাখ হচ্ছে বঙ্গাব্দের প্রথম দিন বা বাংলা নববর্ষ। তাই, পহেলা বৈশাখ বাঙালির মহা ঐক্যের দিন। ধর্ম, বর্ণ, জাত বা গোত্রের সীমারেখা ভেঙে পহেলা বৈশাখের উৎসব আয়োজন আমাদের এক পথে চলতে সাহসী করে। সৌহার্দ্য, সম্প্রীতি, সুন্দর ও কল্যাণের জয়গানে শুভ পহেলা বৈশাখকে স্বাগত জানাতে আমরা প্রস্তুত।

    সাংবাদিক সাগর আরো বলেন, এবার পহেলা বৈশাখ এমন একটি সময়ে আমাদের সামনে হাজির, যখন করোনা ভাইরাস মহামারি আকারে ছড়িয়ে পড়েছে সারাবিশ্বে। মৃত্যু আতংক বিশ্বের প্রতিটি মানুষের অন্তরে। তাই, এই আতংকময় কোভিড-১৯ এর কবল থেকে বাঁচতে প্রত্যেকে নিজ ঘরে থেকেই মহান স্রষ্টার অনুগ্রহ প্রার্থনা করুন। ঘরে থাকুন, নিরাপদে থাকুন। এই দুর্যোগ কেটে গেলে আমরা আবারো মিলবো প্রাণের উৎসবে।মহান আল্লাহ যেন, করোনা ভাইরাসের মতো মহামারি থেকে আমাদের রক্ষা করেন। এই শুভ কামনা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ