• বরিশাল বিভাগ

    বাংলাদেশ প্রেস কাউন্সিল ২০২২ যুগান্তরের শ্রেষ্ঠ পদক অর্জন; পটুয়াখালীতে আনন্দ র‍্যালী

      প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২২ , ১১:০৯:৪৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    দেশের সেরা গণমাধ্যম প্রতিষ্ঠান হিসেবে দৈনিক যুগান্তর পত্রিকার বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক ২০২২ ইং অর্জন করায় পটুয়াখালীতে আনন্দ শোভাযাত্রা ও র‍্যালীর আয়োজন করা হয়েছে। যুগান্তর স্বজন সমাবেশ ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের উদ্যোগে শনিবার (২৯ অক্টোবর) বেলা ১২.০০ টার সময় বর্ণাঢ্য র‍্যালী শোভা যাত্রা, ও আলোচনা সভার আয়োজন করা হয়। সকালে সদর রোড নতুন বাজার এলাকায় পটুয়াখালী জেলা প্রেসক্লাব থেকে সুসজ্জিত বাদক দলসহ একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

    পরে আলোচনা সভার শুরুতে দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মরণে এক মিনিট নীরবতা পালন ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। যুগান্তরের পটুয়াখালী দক্ষিণ প্রতিনিধি মো, মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও পটুয়াখালী বরগুনা দুই জেলার উপকূলীয় প্রতিনিধি জলিলুর রহমানের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ।

    এসময় আরও বক্তব্য রাখেন আমার বার্তার পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি মো, কাইয়ুম উদ্দিন জুয়েল, বাংলা ভিশনের পটুয়াখালী জেলা প্রতিনিধি কেএম শাহাদাত হোসেন,ভোরের আকাশ পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো,জলিলুর রহমান (সোহেল) দৈনিক বাংলাদেশ কন্ঠ ও দৈনিক বরিশাল সমাচার পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক মু,হেলাল আহম্মেদ(রিপন) এসএ টিভি ও বাংলানিউজ টোয়েন্টিফোরের মোঃ জহিরুল ইসলাম, এশিয়ান টিভির বাদল হোসেন,

    লাখো কন্ঠের মেহেদী হাসান বাচ্চু, চ্যানেল টোয়েন্টিফোরের এমকে রানা, আনন্দ টিভির নাজিম উদ্দিন,দৈনিক বাংলাদেশের আলো পটুয়াখালী জেলা প্রতিনিধি,নিয়াজ মোর্শেদ সেলিম, সহ যুগান্তর স্বজন সমাবেশ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা এসময় উপস্থিত ছিলেন। এসময় উপস্থিত বক্তারা যুগান্তরের অভিভাবক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামকে স্মরণ পূর্বক,তার হাত ধরে জন্ম নেওয়া ‘দৈনিক যুগান্তরের সেরা প্রতিষ্ঠানের স্বীকৃতি অর্জন করায় সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা ঞ্জাপন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ