• রাজশাহী বিভাগ

    বাংলাদেশ পুলিশ পুরুষ্কার পেলেন এস আই নাজমুল

      প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২২ , ৪:৪০:৪১ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    বাংলাদেশ পুলিশ বাহিনীর চৌকস অফিসার এস আই নাজমুল হক তার আগাম বিশ্লেষণ সবার জন্য গুরুত্বপূর্ণ। মানুষ শুরুতে অঙ্গীকারবদ্ধ হয়। সারা বছর তার সেই অঙ্গীকার রক্ষা করে থাকে। যেমনটি বিগত বছরগুলোতে – অবৈধ অস্ত্র ব্যবসায়ী, অস্ত্রধারী সন্ত্রাসী, খুনি, মাদক ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার পূর্বক সিরাজগঞ্জ জেলার সার্বিক আইন শৃংখলা রক্ষায় আপনি দায়িত্বশীল পুলিশি সেবায় অঙ্গীকারবদ্ধ ছিলেন। আপনার মতো একজন ন্যায়নিষ্ঠা এবং অন্যায়ের বিরুদ্ধে বজ্রকন্ঠী আওয়াজ তোলা পুলিশ অফিসার কর্ম দক্ষতার প্রমান দিয়েছেন এবং সাহসী ভূমিকায় একের পর এক বাঘা বাঘা সন্ত্রাসী, মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করেছেন।

    এ যাবৎকালের সবচেয়ে বড় বড় অস্ত্রের চালান ও মাদকের চালান আটক হয়েছে আপনার নেতৃত্বেই। তাই আমাদের চাওয়া নতুন রূপে আরও অধীক দেশ সেবায় ফের নতুন করে পথ চলা শুরু হোক আপনার। আপনার, দৃঢ়তা, সাহসিকতা, সততা ও কর্মনিষ্ঠা মহাসম্ভাবনায় সমুজ্জল। সিরাজগঞ্জ জেলা পুলিশের কিংবদন্তি পুলিশ অফিসার হিসাবে সকল সীমাবদ্ধতা কাটিয়ে পুলিশী কার্যকলাপে অস্ত্র, মাদক ও সন্ত্রাস নির্মুলের জন্য নতুন ছক আর কর্মপরিকল্পনায় শুরু হোক আপনার বর্ষযাত্রা। সততা এবং বুদ্ধিদৃপ্ত পুলিশি কর্মকান্ড এবং সাফল্য আহরণের সকল উপায় রপ্তকরণের মধ্য দিয়ে অশুভকে দূরে সরিয়ে সাহসীবান পুলিশ অফিসার হিসাবে আপনার অগ্রযাত্রা ও সাফল্য প্রার্থনা করছি।নাজমুল হক পাবনা জেলার আতাইকুলা থানার রগুনাথপুর গ্রামে জন্মগ্রহণ করেন।

    তিনি বর্তমান নওগাঁ জেলা ধামুরহাট থানায় সাব-ইন্সপেক্টর পদে কর্মরত রয়েছেন।অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ এবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্ষিক কুচকাওয়াজ “২০২২” অনুষ্ঠানে সাব ইন্সপেক্টর নাজমুল হককে এই পদকে ভূষিত করবেন। সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখায় কর্মকালীন সময়ে অস্ত্র, মাদক ও সন্ত্রাস দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার সাহসী ভূমিকা মুগ্ধ করেছে এ জেলার অগণিত মানুষকে-নজর কাড়ে বাংলাদেশ পুলিশেরও। শক্তিমান এই পুলিশ কর্মকর্তা নাজমুল হক বিপিএম পদকের জন্য মনোনীত হওয়ায় সিরাজগঞ্জ ও পাবনা জেলার সকল স্থরের মানুষ গর্বিত।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ