• চট্টগ্রাম বিভাগ

    বাংলাদেশ আওয়ামীলীগ পালংখালী ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৪ এপ্রিল ২০২২ , ৪:৪৮:৩৪ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ রাশেদ-কক্সবাজার জেলা প্রতিনিধি:

    বাংলাদেশ আওয়ামী লীগ ইউনিয়ন শাখার অন্তর্গত ০১ নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল ২০২২ অনুষ্ঠিত হয়। এতে কাউন্সিলর ও ডেলিগেটর এর সম্মতিক্রমে সরাসরি সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। বাংলাদেশ আওয়ামী লীগ পালংখালী ইউনিয়ন শাখার আওতাধীন ০১নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল ২০২২ ইং ১৪ এপ্রিল বৃহস্পতিবার দক্ষিণ বালুখালী লতিফুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুম প্রাঙ্গনে আলোচনা সভার মধ্যে দিয়ে প্রথম অধিবেশন সমাপ্ত হয়। পরবর্তীতে দ্বিতীয় অধিবেশনে আগ্রহী প্রার্থীরা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নিজেদের প্রার্থীতা ঘোষণা করেন।

    দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলর ও ডেলিগেটরদের সম্মতিতে ও সাংগঠনিক টিমের সমঝোতামূলক সিদ্ধান্তে সরাসরি সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয় আব্দুর রহিম রাজা ও সাধারণ সম্পাদক আব্দুল জলিল।
    উক্ত ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল এ উদ্বোধক হিসেবে উপস্থিত থাকেন উক্ত সম্মেলন প্রস্তুতি কমিটির সাংগঠনিক টিম প্রধান জনাব এ্যাডভোকেট জমির উদ্দিন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব এম এ মঞ্জুর, প্রধানবক্তা হিসেবে উপস্থিত থাকেন পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ফজল কাদের চৌধুরি ভূট্টো মেম্বার,

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন সম্মেলন প্রস্তুতি কমিটির সাংগঠনিক উপপ্রধান আহমদ উল্লাহ সওদাগর, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আনোয়ার হোসেন জাবু, সাংগঠনিক টিম সদস্য জনাব সিরাজুল বশর, সাংগঠনিক টিম সদস্য সচিব জনাব আবুল মঞ্জুর সিদ্দিকী, সাংগঠনিক টিম সদস্য জনাব আজিজ উদ্দিন। এতে আরো উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়ন শাখার সিনিয়র নেতৃবৃন্দ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ । নির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দকে নির্দেশনা দেন আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি সমাপ্ত করার জন্য।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ