• আমার দেশ

    বাংলাদেশের ভাবমূর্তি প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্রকারীরা নড়াইলে মানবতাবিরোধী ঘটনা ঘটিয়েছে-পীর সাহেব চরমোনাই।

      প্রতিনিধি ১৮ জুলাই ২০২২ , ৪:২৯:৪৬ প্রিন্ট সংস্করণ

    ইসলামী আন্দোলন বাংলাদশে-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) নড়াইলের লোহাগাড়ায় কলেজ ছাত্র কর্তৃক ফেইসবুকে মহানবী সা.-কে অবমাননা ও সংখ্যালঘুদের বাড়িঘরে হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, “বিরাজমান সাম্প্রদায়িক সম্প্রীতি ও বাংলাদেশের ভাবমূর্তি বিশ্ব্ব দরবারে প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্রকারীরা নড়াইলে সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে কাপুরুষোচিত মানবতাবিরোধী হামলার ঘটনা ঘটিয়েছে।

    এমন হামলা ও ভাঙচুরের ঘটনা ইসলাম সমর্থন করে না।
    আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, “নড়াইলের লোহাগাড়া কলেজ ছাত্র আকাশ সাহা কর্তৃক ফেইসবুকে মহানবী সা.-কে কটুক্তি করে অবমাননা এবং সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা ও ভাঙচুর একই সূত্রে গাঁথা। জুমার নামাজের পর মুসল্লিদের বিক্ষোভের সময় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেনি। বিক্ষোভের ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে স্বার্থান্বেষীরা হীনস্বার্থ হাসিলে স্থানীয় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা ভাঙচুর করেছে।

    হামলাকারীরা আগামী জাতীয় নির্বাচনকে প্রভাবিত করতে কারো এজেন্ডা বাস্তবায়নে কাজ করে থাকতে পারে। ”পীর সাহেব চরমোনাই আরো বলেন, “রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অবমাননা ও সংখ্যালঘুদের ওপর হামলার স্ক্রিপ্ট তৈরি করে কারা ইসলাম ও দেশবিরোধী এ ন্যাক্কারজনক ঘটনার পেছনে কলকাঠি নাড়ছে তাদেরকে খুঁজে বের করতে হবে।”

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ