• বরিশাল বিভাগ

    বরিশালে বিটিআরসি বাস চাপায় প্রাণ গেলো অটো রিক্সা চালকসহ ৪ জনের।

      প্রতিনিধি ২০ জুলাই ২০২২ , ১১:৫৮:৫০ প্রিন্ট সংস্করণ

    বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায় সড়ক পরিবহন বিটিআরসি সংস্থার বাস চাপায় অটো রিক্সাচালক সহ ৪ জন মারা গেছেন বলে জানা গেছে। ২০ জুলাই বুধবার ১২ টার সময় পৌরসভা ফায়ার সার্ভিসের সম্মুখে পটুয়াখালী থেকে ছেড়ে আসা বিটিআরসি বাসটি অটোরিক্সাটিকে সামনে থেকে চাপা দেয়। এ ঘটনায় এক যুবক এবং এক শিশুকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে বাসটিকে জব্দ করতে পারলেও বাস চালক হেলপার পালিয়ে যাওয়ার কারণে তাদের আটক করতে সক্ষম হয়নি। নিহতদের মধ্যে এক নারীর পরিচয় না পাওয়া গেলেও তিন জনের পরিচয় জানা গেছে। তাদের মধ্যে একজন হলো, বাকেরগঞ্জ পৌরসভার মোঃ আমির চৌধুরী, বাকেরগঞ্জ ৬ নং ওয়ার্ডের মোঃ হাসিব,অটো চালক মোঃ সোহাগ। স্থানীয় লোকজন বলেন,

    অটো রিক্সাটি যাত্রী নিয়ে উপজেলা বাসস্ট্যান্ড থেকে লেবু খালীর দিকে যাচ্ছিলেন, বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে বিটিআরসি বাস এসে অটো রিক্সাটিকে চাপা দিয়ে চলে যায়, ফলে ঘটনাস্থলে চার জন মারা যান। গুরুতর আহত অবস্থায় এক যুবক এবং এক শিশুকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সম্পর্কে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলাউদ্দিন বলেন এ ঘটনায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ