• Uncategorized

    বরিশালে পুলিশ অভিযানে ১২ কেজি গাজা সহ গ্রেফতার ৩

      প্রতিনিধি ১৮ মার্চ ২০২২ , ৪:৩৭:৪২ প্রিন্ট সংস্করণ

    বরিশাল শহরের কোতোয়ালী থানায় গত(১৭ মার্চ) বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযানে ১২ কেজি গাজাঁসহ তিনজনকে পৃথক পৃথক স্থান থেকে গ্রেফতার করেছে  কোতোয়ালী মডেল থানা পুলিশ।
    পুলিশ থেকে জানা গেছে ,বৃহস্পতিবার রাতে গোপন একটি সংবাদের ভিত্তিতে বরিশাল শহরের হাতেম আলী কলেজের সামনে থেকে দুই কেজি গাজাঁসহ একজনকে গ্রেফতার করেন পুলিশ। এরপরে তার দেয়া তথ্য অনুযায়ী কাশিপুর ক্যাডেট কলেজের সামনে থেকে আরো দুজনকে গ্রেফতার করেন কোতোয়ালী মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে আরো দশ কেজি গাজাঁ জব্দ করা হয়।

    গ্রেফতারকৃতরা হলোঃ পটুয়াখালী জেলার দুমকি উপজেলার আঠারোগাছিয়া গ্রামের মোঃশহিদুল ইসলাম মাতুব্বরের ছেলে শাকিল, মোঃ আকবর হাওলাদারের ছেলে নাঈম হাওলাদার এ গ্রামেরই ইউসুফ সরদারের ছেলে বেল্লাল(৩০)। তারা সকলে একই গ্রামের বাসিন্দা ও মাদক ব্যবসার সহকারী।

    মাদক উদ্ধার অভিযানে অংশ নিয়েছিলেন কোতোয়ালী মডেল থানার ইন্সপেক্টর অপারেশন বিপ্লব মিস্ত্রি, এসআই মেহেদী হাসান-২, এএসআই আউয়াল, এএসআই মিজানুর হালিম, শহীদুল ইসলাম।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বাদী হয়ে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন উপ-পরিদর্শক মেহেদি হাসান।

    ঘটনা যাচাই বাছাই করে সত্যতা নিশ্চিত হয়ে ওসি মোঃ লোকমান হোসেন জানান, তিনজন মাদক ব্যবসায়ীকে বারো কেজি গাজাঁসহ গ্রেফতার করেছি। গ্রফতারকৃতদের বিরুদ্ধে কয়েকটি মাদক মামলা আছেন বলেও জানান তিনি। এরা অনেক আগ থেকেই এ ব্যবসার সাথে জড়িত বিভিন্ন স্থানে গাজা বিক্রি করতো। তিনি আরো বলেন আমাদের এই অভিযান চলতেই থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ