• বরিশাল বিভাগ

    বরিশালে ছাত্রদলের পরিচিতি সভায় হাতাহাতি

      প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২২ , ৬:০৮:০০ প্রিন্ট সংস্করণ

    মুফতী আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল মহানগর ছাত্রদলের এক সদ্য অনুমোদিত কমিটির পরিচিতি সভায় হাতাহাতির ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে ।
    বুধবার বিকেল প্রায় ৪টার সময় বরিশাল সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে পরিচিতি সভায় এ ঘটনার সুত্রপাত হয়।
    এ পরিচিতি সভায় অংশ নেননি মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনি ও তার অনুসারীরা বৃন্দ। তবে সভার শেষ দিকে হওয়া এ হাতাহাতির ঘটনার জন্য দায়ী করা হচ্ছে মহানগর ছাত্রদলের সভাপতি রনির সমর্থকবৃন্দদের।

    বরিশাল মহানগর ছাত্রদলের ৪৯৮ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্র হতে অনুমোদন দেওয়া হয় গত শুক্রবার। অনুমোদনের পর বুধবার পরিচিতি সভার আয়োজন করেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।তিনি বলেন, নতুন কমিটির সব নেতাদের মধ্যে পারস্পরিক সুসম্পর্ক গড়ে তোলা ও যোগাযোগ বৃদ্ধির লক্ষ্যে পরিচিতি সভার আয়োজন করা হয়েছিল। কিন্তু কোন রহস্যজনক কারণে সভাপতি রেজাউল করিম রনি ও তার সমর্থকরা পরিচিতি সভায় অংশ গ্রহণ করেননি।

    মহানগর ছাত্রদলের একাধিক দায়িত্বশীল সূত্রে জানা যায়, পরিচিতি সভার শেষ দিকে সভাপতি রেজাউল করিম রনির কয়েকজন সমর্থক বা সাপোর্টার অকারণে হৈচৈ শুরু করেন। তাদেরকে থামানোর চেষ্টা করেও থামানো যায়নি। তখন কতিপয় নেতাকর্মী নিজেদের মধ্যে হাতাহাতিতে লিপ্ত হন ।ওই সূত্র দাবি করেছে, সভাপতির ঘনিষ্ঠ কিছু নেতা কর্মি বর্তমান কমিটিতে জায়গা না পাওয়ায় তিনি ক্ষুব্ধ। তাই পরিচিতি সভায় পরিকল্পিতভাবে হাতাহাতির মত জগন্যতম একটা ঘটনা ঘটিয়েছেন।

    তবে এ অভিযোগ অস্বীকার করে মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনি বলেনছেন, কমিটি নিয়ে কিছু সমস্যা অবশ্যই আছে। তাই আমি পরিচিতি সভায় অংশ নেইনি। হাতাহাতি কে বা কারা করেছে, কেন করেছে তা আমি সত্যিই জানি না।সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠু, সহ-সভাপতি মোঃ নাঈম হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল রাঢ়ী সহ আরো অনেক নেতৃবৃন্দ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ