• বরিশাল বিভাগ

    বরিশালে ইসলামী ছাত্র আন্দোলনের ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩১ আগস্ট ২০২২ , ৭:০৫:৫৭ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    অদ্য ৩১শে আগস্ট রোজ বুধবার, চাঁদমারি এম.সি অডিটরিয়ামে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সভাপতি এইচ এম ছানাউল্লাহ-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ মিজানুর রহমানের সঞ্চালনায় ইসলামী ছাত্র আন্দোলনের ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম- মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশে সুষ্ঠু নির্বাচন হলে ১৫ শতাংশ ভোটও পাবেনা ক্ষমতাসীন আওয়ামী সরকার।তিনি আরো বলেন, আওয়ামী লীগ জনবিচ্ছিন্ন হয়ে পরার কারণেই আজ ভারতের ধর্না ধরেছে। এ সরকার দীর্ঘ মেয়াদে ক্ষমতায় থাকার পরও সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।

    অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সহ- সভাপতি ছাত্রনেতা মুহাম্মাদ শরিফুল ইসলাম রিয়াদ। তিনি তার বক্তব্য বলেন, ক্যাম্পাস গুলোতে যদি লেলিন, মাও সে তুং, শেখ মুজিব ও জিয়ার আদর্শ নিয়ে রাজনীতি করা যায় তবে ইসলামী ছাত্র আন্দোলনও বিশ্বনবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর আদর্শ নিয়ে ইসলামী ছাত্র রাজনীতি করবে। তিনি আরো বলেন, একটি দেশকে সৎ ও যোগ্য নেতৃত্বের আসনে পৌঁছাতে হলে খোদাভীরু ইসলামী ছাত্র রাজনীতির বিকল্প নেই।

    সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা মোঃ ইদ্রিস আলী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ কাওছারুল ইসলাম, মহানগর শাখার সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ নাসির উদ্দিন নাঈস, ইসলামী যুব আন্দোলন বরিশাল জেলার সভাপতি মাওলানা মোঃ সানাউল্লাহ, ইসলামী ছাত্র আন্দোলন ববি শাখার সভাপতি মোঃ শাহিন মাহমুদ, মহানগর শাখার সহ-সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম।আরও উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি এইচ এম আল আমিন, সাংগঠনিক সম্পাদক ডিএম আল আমিন সহ জেলা ও থানা শাখার নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ