• বরিশাল বিভাগ

    বরিশালের বিমানবন্দর হবে আধুনিক ও যুগোপযোগী: বিমান প্রতিমন্ত্রী

      প্রতিনিধি ২০ মার্চ ২০২২ , ৪:১৫:১৫ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ১৯ মার্চ শনিবার সকালে বরিশাল বিমানবন্দর পরিদর্শন করতে আসেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী।পরিদর্শন শেষে প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী বলেন, বরিশালের বিমানবন্দর হবে আধুনিক ও যুগোপযোগী।শুধু তাই নয় বাংলাদেশের মধ্যে সবচেয়ে বেশি সুন্দর হবে বরিশালের বিমানবন্দর, এতে কোন সন্দেহ নেই। আমরা এর প্রকল্প হাতে নিয়েছে। বরিশালের রানওয়ে তুলনামূলক বড় হবে,এবং টার্মিনাল হবে সব থেকে চমৎকার।
    তিনি আরো বলেন, বাংলাদেশের সবগুলো বিমানবন্দরের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ভালভাবেই কাজ চালিয়ে যাচ্ছি।

    অতি শীগ্রই আমরা বিমানবন্দরের কাজ শুরু করবো। সাথে সাথে বড় বিমান যাতে নামতে পারে সেজন্য রানওয়েকে আরো সাত শত ফিট বাড়ানোর প্রকল্প আমরা অতি দ্রুতই হাতে নিবো। এর পাশাপাশি এখানে অত্যাধুনিক ডিজাইনের একটা টার্মিনাল করার কাজ আমরা আরো তারাতাড়ি হাতে নিবো। সব মিলিয়ে বরিশালের বিমানবন্দরটা হবে চমৎকার। প্রতিমন্ত্রী বলেন মাননীয়, প্রধানমন্ত্রীর নির্দেশনায় যাতে রাত দিন ২৪ ঘন্টা বিমান উঠতে নামতে পারে সে জন্য সবগুলো বিমানবন্দরে ধারাবাহিক ভাবে কাজ হচ্ছে।

    এসময় বরিশাল সদর আসনের সংসদ সদস্য পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্লেল অব.জাহিদ ফারুক শামিম বলেন, বরিশালের ফ্লাইট চালু হবার পরে পর্যাপ্ত যাত্রী না থাকায় তা বন্ধ হয়ে যায়। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা অর্থনৈতিক ভাবে চাঙ্গা হয়েছি,তাই বরিশালের বিমানবন্দর যে একটি অত্যাধুনিক বিমানবন্দর হবে এ নিয়ে কোন সংকোচ নাই। শুধু তাই নয় আমাদের বরিশালের প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর সু দৃষ্টি আছে বলে আমরা সব জায়গায় উন্নয়ন করতে পারতেছি,আশা করি আমাদের প্রতি এই সু দৃষ্টি সর্বদাই থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ