• Uncategorized

    বরগুনা জেলার আমতলীতে মাদকসেবী ও  কারবারীদের আতঙ্কের আরেক নাম এস,আই সোহেল রানা!

      প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২০ , ৫:৩০:০৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বরগুনা জেলার আমতলী থানায় মাদকসেবী ও কারবারীদের  আতঙ্কের আরেক নাম এস.আই সোহেল রানা।

    ঘটনার সুএে যানাযায়, গত ২৭ অক্টোবর  রোজসোমবার দিনগত গভীর রাতে উপজেলা পরিষদের মধ্যে অবস্থিত শহীদ স্মৃতি স্তম্ভর’র পিছণ থেকে আমতলী পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ ফেরদাউসকে ৩৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয় এই দূরসাহসী এস,আই সোহেল রানা।

    উল্লেখ্যঃ এস.আই সোহল রানা আমতলী থানায় যোগদানের পর দায়িত্ব পালনকালে চিহ্নিত মাদকসেবী,মাদককারবারী মাদক মামলার আসামী ,ডাকাতি মামলার আসামী এছাড়াও  বিভিন্ন অপরাধের সাথে জড়িত এমন অপরাধীদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করায়  এলাকার সাধারণ মানুষ স্বস্তি ফিরে পেয়েছে । এলাকায় অপরাধীদের কাছে এস আই সোহেল রানা আতংক হয়ে দাড়িয়েছে।

    এব্যপারে স্থানীয় জনৈক ব্যক্তি নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানায়, আমতলীতে মাদকের ছড়াছড়ি এক কথায় আতুড় ঘড়ে পরিনত হয়েছিল। ঠীক তখনি এস,আই,সোহেল রানা আমতলী থানা পদার্পন। তার আগমনে আজ আমতলী থানা মাদকমুক্ত।

    এ বিষয়ে এস আই সোহেল রানা প্রতিবেদ’কের মুখোমুখি হলে তিনি বলেন, আমতলী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহ আলম স্যারের নির্দেশনায় আমি আমার দায়িত্ব পালন করেছি। আমি যেখানেই থাকিনা কেনো মাদক সেবী, মাদক ব্যবসায়ী, ও অপরাধীদের সাথে কোন প্রকার আপোষ সমঝোতা করবোনা যতদিন দায়িত্বরত  অবস্থায়  আছি। এছাড়াও  তিনি  আরো বলেন, পুলিশ সেবার পাশাপাশি সকল অভিভাবকদের সচেতন হতে হবে বলে  এমনটাই জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ