• Uncategorized

    বন্দর থেকে অপহৃত শিশু যাত্রাবাড়ী থেকে উদ্ধার গ্রেফতার-১

      প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২০ , ৫:৪২:৪২ প্রিন্ট সংস্করণ

     

    সাদ্দাম হোসেন মুন্না স্টাফ রিপোর্টার:

    র‌্যাব-১১ এর অভিযান। নারায়ণগঞ্জের বন্দর হতে অপহৃত ৯ বছরের শিশু। ঘটনার ৩ দিন পর। ঢাকার যাত্রাবাড়ী হতে উদ্ধার। আটক রেখে যৌন নির্যাতনের অভিযোগ।  মুক্তিপণ দাবি।

    র‌্যাব-১১ এর পাঠানো প্রেস রিলিজ থেকে জানা গেছে, গত (২ সেপ্টেম্বর) রোজিনা বেগম (২৮) নামক এক নারী র‌্যাব-১১, নারায়ণগঞ্জ বরাবর একটি অভিযোগ করেন। আরও জানা গেছে, গত ১ সেপ্টেম্বর এক ব্যক্তি নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর এলাকায় তাদের ভাড়া বাড়ির সামনে হতে তার ৯ বছর বয়সী শিশুকন্যাকে অপহরণ করে নিয়ে যায়।

     

    মোবাইল ফোনে অপহরণকারী তার মেয়েকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে তার কাছে মোটা অঙ্কের মুক্তিপণ দাবি করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-১১ কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধান শুরু করে।

     

    র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল (৪ সেপ্টেম্বর) শুক্রবার দুপুরে ঢাকা জেলার যাত্রাবাড়ী থানাধীন আইডিয়াল স্কুলের গলি এলাকায় অভিযান চালিয়ে মোঃ ওয়াসিম (৩২) নামক এক অপহরণকারীকে গ্রেফতার করে।

     

    গ্রেফতারকৃত আসামীর ভাড়া বাসায় অভিযান চালিয়ে হাত-পা বাধা অবস্থায় ভিকটিম শিশুকন্যাকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার চতরংখলা এলাকার মোঃ ফজলুল হকের ছেলে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ