• Uncategorized

    বদলগাছী উপজেলায় ৫কোটি ২২লক্ষ টাকার ব্রীজ নির্মাণ কিন্তু যোগাযোগের রাস্তা নাই।

      প্রতিনিধি ১ ডিসেম্বর ২০২০ , ৯:২০:০৯ প্রিন্ট সংস্করণ

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলা প্রতিনিধি এনামুল কবীর এনাম:

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার সদর ইউনিয়নের কাদীবাড়ি নামক স্থানে বদল গাছী ছোট যমুনা নদীর উপর সেতু ব্রীজ নির্মাণ কাজ গত  ২০১৭সালের অক্টোবর মাসে স্থানীয় সরকার প্রকৌশলী অধীদপ্তর হতে ৫ কোটি ২২টাকা বরাদ্দ বাস্তবায়ন কৃত অর্থে কাজ শুরু হয়েছিল।

    ৯০.১৫মিটার ব্রীজ টির নির্মাণ কাজ গত ২০১৯সালের অক্টোবর মাসে শেষ করার চুক্তি স্বাক্ষর ছিল ইথেন এন্টারপ্রাইজ ঠিকাদারি প্রতিষ্ঠানের সঙ্গে মর্মে বদলগাছী উপজেলা প্রকৌশলী মোকলেছুর রহমান সুএে জানা যায়।

    কিন্তু দুঃখের বিষয় উল্লেখিত ঠিকাদারি প্রতিষ্ঠান শুধু ব্রীজ নির্মাণ কাজ শেষ করেছেন। ব্রীজের দুই পার্শ্বে রাস্তার কাজ করে নাই আধ‍্যবধী আজ পর্যন্ত গতকাল সরেজমিনে দেখা যায়। এবিষয়ে উক্ত ঠিকাদারি প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন মাটির ব‍্যাবস্থা না থাকায় ব্রীজ টির দুই পার্শ্বে রাস্তার কাজ করতে পারি নাই ‌। মাটির ব‍্যাবস্থা হলে অবশ্যই করে দিব।

    এবিষয়ে উপজেলা প্রকৌশলী অধীদপ্তর হতে জানান যথাযথ পদক্ষেপ নিতে উক্ত ঠিকাদারি প্রতিষ্ঠানকে নির্দেশ প্রদান করা হয়েছে। স্থানীয় এলাকাবাসী জানান আমাদের যোগাযোগের সুবিধার জন্য এমপি মোহদয় পারসোমবাড়ী বাজারের যোগাযোগ ব্যবস্থা সহজেই বদলগাছী উপজেলার সঙ্গে ভালোর জন্যই সরকারী টাকা বরাদ্দ বাস্তবায়ন করেছিলেন। কিন্তু দেখার কেউ নেই। স্থানীয় এলাকাবাসী উর্দ্ধতন কর্তৃপক্ষের নেক দৃষ্টি কামনা করেছেন।

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ