• আইন ও আদালত

    বদলগাছী উপজেলায় ১৫ লক্ষ্য টাকা মুক্তিপণ না দিতে পারায় কেচের মোরে পাওয়া গেল মেধাবী ছাত্রের লাশ।

      প্রতিনিধি ১১ নভেম্বর ২০২০ , ১১:২৩:০৭ প্রিন্ট সংস্করণ

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলা প্রতিনিধি -এনামুল কবীর এনামঃ

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের শেষ সিমানা পুর্ব খাদাইল গ্ৰামের আলামীনের ছেলে নাজমুল হোসেন মিরু ১৫ গত ৬নভেম্বর সন্ধ্যায় কে কাহারা মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। অনেক রাত পর্যন্ত মা বাবা অপেক্ষা করে মিরু রাতে নাই। হঠাৎ তার মোবাইল ফোন থেকে বাড়িতে ফোন আসে উক্ত ফোনে ১৫ লক্ষ টাকার মুক্তিপণ দাবি জানান বাবা আলামীন ও মায়ের কাছে।

    পরের দিন ৭নভেম্বর আলামীন সন্তান উদ্ধারের জন্য থানায় অভিযোগ করেন। বদলগাছী থানা ইনচার্জ অফিসার ও সঙ্গীয় ফোর্স অন্তরঙ্গভাবে প্রচেষ্টা চালিয়ে ছিল মেধাবী ছাত্র নাজমুল হোসেন মিরু কে জীবিত উদ্ধার করার প্রত্যয় নিয়ে। থানা পুলিশ একই গ্ৰামের আজম সাগিদার , ও ছেলে মিশু , এবং মিশুর মা কে গত শনিবার আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

    কিন্তু দুঃখের বিষয় শেষ পর্যন্ত আকেকলপূর উপজেলার কেচের মোর নামক স্থান রেল লাইনের পুর্ব পার্শ থেকে বস্তাভর্তি লাশ এলাকাবাসী দেখতে পেয়ে আকেকলপূর থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট হাসপাতালে প্রেরণ করেছেন।

    লাশটি উদ্ধারের সময় লাশের বাম হাত কাটা, মুখ মন্ডল থেতে , গলায় দড়ির দাগ সহ শরীরের বিভিন্ন জায়গায় ছিলা ফোলা জখম দেখা যায়।

    ১১নভেম্বর লাশটি উদ্ধারের সময় সকালে বদলগাছী থানা পুলিশ একই গ্ৰামের দেলোয়ার হোসেনের এইচএসসি পড়োয়া মেয়ে রিতু কে আটক করেছেন জিজ্ঞাসাবাদ করছেন । স্থানীয় এলাকাবাসী জানায় মিরু খাদাইল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র সে সবার কাছে ভাল বাসার পাএ ছিল। স্থানীয় গ্ৰামের কতিপয় স্বচেতন ব‍্যাক্তি সুখে জানা যায় রীতু অনৈতিক সম্পর্ক গড়ে তোলে এবং বিভিন্ন ছেলেদের কে মেয়েদের সঙ্গে রিলেসন তৈরি করে দেয় এবং নারীর ফাঁদে ফেলতে সুকৌশল তৈরি বলে সন্দেহ হয়।

    এবিষয়ে নাজমুল হোসেনের বাবা ও খালা সাংবাদিকদের জানান রিতু কে আমাদের সন্দেহ হয়। এবং মিশু নাজমুল হোসেনের মোবাইল ফোন থেকে ১৫ লক্ষ্য টাকার মুক্তি পন দাবি করেছেন। না দিলে হত‍্যার হুমকি ও দিয়েছিলেন। এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা আজিজ ও গৌরাঙ্গ চন্দ্র রায় বলেন সঠিক রহস্য উদঘাটন করতে চেষ্টা অব্যাহত রেখেছি।

    থানা ইনচার্জ অফিসার জানান সঠিক তথ্য তুলে এনে প্রকৃত আসামীদের বিরুদ্ধে হত‍্যা আইনে সঠিক সুব‍্যাবস্থা নিতে বদলগাছী থানা পুলিশ আন্তরিক ভুমিকা রাখতে বধ‍্যপরিকর।

    স্থানীয় ব্যবসায়ী ও জাতীয় পার্টির সুদক্ষ নেতা শাহীন ও আওয়ামী লীগ নেতা টিপু সাংবাদিকদের জানান সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধী কে আইনের আওতায় আনার জোর  দাবি করেছেন পুলিশ অফিসারের হ্নদয়ে।

     

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ