• Uncategorized

    বদলগাছীতে ৯বছরের শিশু ধর্ষনের চেষ্টা থানায় মামলা প্রস্তুতি চলছে এলাকায় তোলপাড়।

      প্রতিনিধি ২৯ মে ২০২১ , ৫:৪৭:২৭ প্রিন্ট সংস্করণ

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের উত্তর পাকুরিয়া গ্ৰামের আঃ কুদ্দুসের ছেলে আবু হাসানের নিকট একই এলাকার বকুলের ৯বছরের জৈনক শিশু বিগত ৫/৬ মাস যাবত আরবি শিক্ষা লাভের জন্য প্রাইভেট পড়তে থাকে।এর ধারাবাহিকতায় গত ২৯ মে আবু হাসান প্রাইভেট পড়াতে থাকে এবং শিশু টি ধর্ষনের চেষ্টা করে। শিশু টি তাতক্ষনিক কিছু না বলে বাড়িতে গিয়ে বাবা বকুল কে বিষয় টি জানান। বকুল উক্ত মেয়ের ঘটনা স্থানীয় লোকজন কে অবগত করলে স্থানীয় লোকজন আবু হাসান কে আটক করে পুলিশ কে খবর দিলে থানা পুলিশ অফিসার এসআই আবু তাহের তাতক্ষনিক ঘটনাস্থলে ছুটে যান এবং জনতার আটককৃত আবু হাসান কে আটক করে থানায় নিয়ে আসে।

    এবিষয়ে থানার ওসি ইনচার্জ অফিসারের কাছে জানতে চাইলে তিনি আবু হাসান কে আটক করেছে এবং মামলার প্রস্তুতি চলছে বলে সাংবাদিকদের জানিয়েছেন।
    স্থানীয় ওয়ার্ড মেম্বার হেলমী কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন ঘটনা সত্য সঠিক এখন ও বলা কঠিন। তবে ছেলে হাসান একজন ইমাম ও ভদ্র ছেলে।মেম্বার আরও জানান স্থানীয় গ্ৰাম বাসী দুই ভাগে বিভক্ত সন্ধ্যার পর আবু হাসানের লোকজন ক্ষিপ্ত হয়ে ওঠেন এসময় শিশুটির বাবা বকুলের লোক জন এগিয়ে না যাওয়ার কারণে বড় ধরনের কোনো সৃষ্ট ঘটনা ঘটে নি। তবে মেম্বার বলেছেন সন্ধ্যায় সার্কেল এস পি ঘটনা টি সঠিক তদন্ত সহ পরিদর্শন করেছেন।

    কতিপয় স্থানীয় লোকজন জানান আঃ কুদ্দুস বকুলের পুর্বের কিছু রেষ ধরে সৃষ্ট ঘটনা ঘটতে পারে বলে ধারণা। স্থানীয় চেয়ারম্যান বলেছেন থানার ওসি ইনচার্জ ঘটনা টি সঠিক তদন্ত সহ পরিদর্শন করে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে দিবেন বলে আশা বাদী। আমি উভয় পক্ষের মধ্যে শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে চেষ্টা অব্যাহত রেখেছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ