• Uncategorized

    বদলগাছীতে ফুটবল কেটেছে অমৃত, নির্যাতিত হল অরুপ, টাকা আত্মসাতের মামলা ঠেকাতে অভিনব কায়দায় হাসপাতালে ভর্তি সৌরভ

      প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০২০ , ১২:৪৩:২০ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-বদলগাছি উপজেলা প্রতিনিধিঃ

    বদলগাছীতে ফুটবল কেটেছে অমৃত, নির্যাতিত হল অরুপ, টাকা আত্মসাতের মামলা ঠেকাতে অভিনব কায়দায় হাসপাতালে ভর্তি সৌরভ, থানায় মামলা, জেল হাজতে মানিক ও অরুপ। এলাকায় তোলপাড়।।

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের জগপারা গ্ৰামের কিছু যুবক সহ সৌরভ জগপারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গত ৮সেপ্টেম্বর বিকালে ফুটবল খেলা ধুলা করছিল। মাঠের পাশে বসে থাকা একই গ্ৰামের মানিক চন্দ্র মন্ডলের ছেলে অরুপ কুমার খেলা ধুলা দেখতে থাকার সময় বলটি নিকটবর্তী পতিত হলে অরুপ ষট মারলে বলটি পার্শে সুধাংশের জমিতে পরে। মাঠের পাশে বসে থাকা সুধাংশের  ছেলে অমৃত কুমার বলটি কেটে ফেলে।

    ঐদিন সুন্ধ‍্যার পর মানিকের টাকা আত্মসাৎ কারী নওগাঁ আমলী আদালতের আসামি পুর্বের জের ধরে সুকৌশলে একই গ্ৰামের ৯ম শ্রীনিতে পড়োয়া বেপুলের ছেলে শিপন কুমারের মাধ্যমে মানিক চন্দ্র মন্ডলের ছেলে অরুপ কে ডেকে বাড়ীর বাহিরে ডেকে নিয়ে মানিকের খলিয়ানে শিক্ষিকা প্রতিমা রানীর ছেলে সৌরভ ও স্বরূপ কুমার ক্রিকেটের ব‍্যাড ও লাঠি দিয়ে বেধরক মারপিট সহ নির্যাতন করে। মানিকের ছেলে অরুপ  আত্ম‍্যচিৎকার দিলে মা বাবা ও প্রতিবেশী বাড়ি থেকে বেরিয়ে আসলে স্বরজ কুমার  মন্ডলের ছেলে সৌরভ ও স্বরূপ প্রান হুমকি দিয়ে পালিয়ে তাদের বাড়ির ভিতরে চলে যায়। সঙ্গে সঙ্গে মানিক চন্দ্র ছেলে অরুপ কুমার কে আকেকলপুর হাসপাতালে ডাক্তার দেখিয়ে চিকিৎসা শেষে ঔষুধ নিয়ে বাড়িতে বিছানায় কাতরাচ্ছিল।

    পুর্বের জের ধরে সুকৌশলে শিক্ষিকা প্রতিমা রানীর ছেলে সৌরভ ও স্বরূপ,একই গ্ৰামের বেপুলের ছেলে অনিক কুমার কে সঙ্গে নিয়ে মটর সাইকেল যোগে বদলগাছী যান। বদলগাছী সদর রাস্তা থেকে সৌরভ অনিককে বাড়িতে ফিরে পাঠান। সৌরভ নিজেকে রক্ষা করার স্বার্থে নিজেকে চিরে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন, এবং তার ছোট ভাই স্বরূপ কুমার বাদী হয়ে মানিক চন্দ্র, ছেলে অরুপ কুমার,ও মানিকের স্ত্রী কে আসামী করে থানায় মামলা দায়ের করলে বদলগাছী থানা পুলিশ রাতেই মানিক চন্দ্র ও তার ছেলে  মামলার বাদীর হাতে নির্যাতিত অরুপ কুমার কে বাড়ি থেকে আটক করে পরের দিন নওগাঁ জেল হাজতে প্রেরণ করেছেন।

    বিষয়টি এলাকায় তোলপাড় সৃষ্টি হলে মিঠাপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ হোসেন গত ১১সেপ্টেম্বর জগপারা গ্ৰামে যান, এবং গ্ৰাম বাসী সহ ঐ দিন সৌরভের সঙ্গে যাওয়া অনিক কুমারের সঙ্গে সঠিক বিষয়ে জানতে চাইলে অনিক কুমার গ্ৰাম বাসীর সামনে চেয়ারম্যান ফিরোজ হোসেন কে বলেন আমি সঙ্গে থাকা অবস্থায় সৌরভের শরীরের কোন কাটা বা রক্ত পাত ছিল না, আমি দেখতে পাইনি। আমাকে বদলগাছী সদর থেকে সুকৌশলে বাড়িতে ফিরে পাঠান সৌরভ ও স্বরূপ কুমার।

    এবিষয়ে চেয়ারম্যান ফিরোজ হোসেনের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন আমি অনিকের কথা গুলো রেকট করে রেখেছি, অনিক কুমার বলেছেন সৌরভের শরীরের কোন রক্তের দাগ ছিল না। চেয়ারম্যান ফিরোজ হোসেন আর ও জানান ২০১৭সালের শেষে জগপারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা প্রতিমা রানী ও ছেলে সৌরভ কুমার মন্ডল,একই গ্ৰামের মানিক চন্দ্র মন্ডলের ছেলে অরুপ কুমার কে নৈশ প্রহরী পদে চাকুরী দিতে চেয়ে ৫ লক্ষ ১০ হাজার টাকা গ্ৰহন করেন, কিন্তু তাকে চাকুরী না দিয়ে বেশি টাকায় অন‍্য ছেলে কে নিয়োগ দিয়েছে।

    পরবর্তীতে সৌরভ ও তার মা শিক্ষিকা প্রতিমা রানী টাকার বিষটি অস্বীকার করলে ২৪/০১/২০১৯ ইং তারিখে ইউনিয়ন পরিষদে মানিক চন্দ্র বাদি হয়ে সৌরভ কুমার,মা শিক্ষিকা প্রতিমা রানী, ও স্বরজ কুমার কে আসামী করে অভিযোগ করলে। টাকা প্রদান বিষয়টি প্রমাণ হলে সৌরভ ইউনিয়ন পরিষদ কে কাল ক্ষেপন করিলে, চেয়ারম্যান ফিরোজ হোসেন অভিযোগ টি উচ্চ আদালতে প্রেরণ করেছেন বলে জানান।

    উক্ত টাকা আদায়ের লক্ষ্যে মানিক চন্দ্র,বাদী হয়ে সৌরভ কুমার মা শিক্ষিকা প্রতিমা রানী ও স্বরজ কুমার মন্ডলের বিরুদ্ধে নওগাঁ আমলী আদালতে মামলা দায়ের করেন। যাহার মামলা নং ১১ মিঃ/২০২০ । এবং ১৫/০১/২০২০ ইং তারিখে মানিক চন্দ্র বাদী হয়ে ১০৭/১১৪ধারায় মামলা করলে আসামি সৌরভ কুমার মা শিক্ষিকা প্রতিমা রানী ও স্বরজ কুমার আদালতে মুছলেখা প্রদান ও করেছেন।

    বর্তমানে সৌরভ কুমার টাকা আত্মসাতের লক্ষ্যে নিজের শরীরের রক্ত নিজেই রক্তপাত করে আদালতের মামলা ঠেকাতে অভিনব কায়দায় হাসপাতালে ভর্তি থেকে ছোট ভাই স্বরূপ কুমার কে বাদী করে নিজেরাই অরুপ কুমার কে নির্মম নির্যাতন করে বদলগাছী থানায় মামলা করেছেন।উক্ত মামলায় পুলিশ রাতেই মানিক চন্দ্র ও তার নির্যাতিত ছেলে অরুপ কুমার কে আটক করে জেল হাজতে প্রেরণ করেছেন। যাহার মামলা নং জি,আর,১৪/২৪৩।

    এবিষয়ে উক্ত ওয়ার্ডের মেম্বার ও প‍্যানেল চেয়ারম্যান সাধন কুমার মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন চাকুরী প্রদানের জন্য ৫ লক্ষ্য টাকা নিয়েছেন সৌরভ ও তার মা শিক্ষিকা প্রতিমা রানী কে সত‍্য সঠিক। এবং সৌরভ কুমার ও স্বরুপ দুজন মিলে কৌশলে মানিক চন্দ্র মন্ডলের ছেলে অরুপ কে ডেকে বাড়ীর বাহিরে নির্মম নির্যাতন করেছে।

    জগপারা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বনাথ জানান টাকা আত্মসাতের মামলা ঠেকাতে ফুটবল খেলা ইশু নিয়ে মানিকের ছেলে অরুপ কে নির্যাতন সহ মিথ্যা মামলা দায়ের করেছেন। এবং প্রতি বেশি গৌতম সহ গ্ৰাম বাসী জানান আমরা সৌরভের শরীরের কোন রক্তের দাগ দেখি নাই।

    গত কাল ১২ সেপ্টেম্বর বদলগাছী থানা ইনচার্জ অফিসার চৌধুরী জোবায়ের আহমেদ ইউনিয়ন চেয়ারম্যান ফিরোজ হোসেন কে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন সহ তদন্ত করেছেন সন্ধ্যার পর। এসময় গ্ৰামের লোক জন সত‍্য সঠিক বিষয়ে জানালে ওসি চৌধুরী জোবায়ের আহমেদ বলেন পুলিশ সঠিক তথ্য উৎঘানের লক্ষ্যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এবং সুনামের সহিত সঠিক তথ্য তুলে ধরতে বধ‍্যপরিকর বিষয়টি এলাকায় তোলপাড় চলছে ‌।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ