• Uncategorized

    বদলগাছীতে ডিবি পুলিশের অভিযানে গাঁজা সহ দুই জন আটক।

      প্রতিনিধি ১১ আগস্ট ২০২২ , ১:৫৩:২০ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর বদলগাছীতে ডিবি পুলিশের অভিযানে ১০কেজি গাঁজা সহ ২জন মাদক ব‍্যবসায়ী আটক।গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লা জেলার ব্রাক্ষ্মমপাড়া উপজেলার আশাবাড়ী গ্রামের মো. মতিন মিয়ার ছেলে মো. ছাদেক মিয়া (৩৮) নওগাঁ বদলগাছী উপজেলার ঢেকরা মৃধাপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মো. শাহিন আলম (৩৫)। এবং গাঁজা বিক্রেতার সঙ্গে যুক্তরা পুলিশের উপস্থিতি পেয়ে পালিয়ে যায়। পলাতকরা হলেন, উপজেলার ঢেকরা মৃধাপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছোট ছেলে আবু সাইদ (৩৩) একই গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মো. মজিদুল ইসলাম (৪২)।

    থানাসূত্রে জানাযায়,গোপন সংবাদের ভিত্তিতে আজ ৯(আগষ্ট) দুপুর ১২টায় নওগাঁ জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনায় গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে বদলগাছী উপজেলার ১নং বদলগাছী ইউপির ৫নং ওয়ার্ডস্থ নওগাঁ-বদলগাছী সিএনজি স্ট্যান্ডে বদলগাছী রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন অফিসের সামনে থেকে দশ কেজি শুকনা গাঁজা সহ , ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। যাহার অনুমান মূল্য ২,০০,০০০/-( দুই লক্ষ) টাকা ও মাদকদ্রব্য বিক্রয় কাজে ব্যবহৃত একটি লাল-কালো রংয়ের এপাসি আরটিআর-১৫০ সিসি মোটরসাইকেল সহ দুই জন মাদক ব্যবসায়ীকে কে আটক করে ডিবি পুলিশ।

    আরো ২জন মাদকব‍্যবসায়ী পুলিশের উপস্থিতি টেরপেয়ে পালিয়ে যায়। এ ব‍্যপারে বদলগাছী থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।বিষয়টি নিশ্চিত করেন জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মো. শফিউল আজম বলেন। এ ব‍্যপারে বদলগাছী থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, এব‍্যপারে থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে এবং আদালতের মাধ্যমে আসামিদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ