• দুর্ঘটনা

    বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

      প্রতিনিধি ৬ অক্টোবর ২০২২ , ১১:১০:৩৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় এলাকায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে দুই শিশুসহ ছয়জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত আরও অন্তত ৩০ জন, প্রাণহানি বাড়ার শঙ্কা রয়েছে। টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় থানার পুলিশ জানায়, কালিহাতী উপজেলার গোলচত্বর এলাকায় বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনায় আরও ৩০ জন আহত হয়েছেন।

    পুলিশ জানায়, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী মাইক্রোবাসটির সঙ্গে বিপরীতমুখী বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। বাকিরা মারা যান হাসপাতালে নেওয়ার পর। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজন।

    বাসটি নিয়ন্ত্রণে হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিক ধারণা পুলিশের। তবে ওই দুঘর্টানায় তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানায়, মাইক্রোবাসের তিন যাত্রীর সবাই মারা গেছেন। নিহত বাকি তিনজন বাসের যাত্রী।

    নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা সহায়তা ও আহতদের চিকিৎসার দায়িত্ব নেয়ার কথা জানিয়েছেন টাঙ্গাইল জেলা প্রশাসক ড. আতাউল গনি। দুর্ঘটনার কারণ তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে দ্রুত প্রতিবেদন দিতে বলা হয়েছে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ