• Uncategorized

    বকশীগঞ্জে মুজিব বর্ষের আহবান তিনটি করে গাছ লাগান হাছানুজ্জামান সজীব

      প্রতিনিধি ১২ জুলাই ২০২০ , ৫:১৭:১১ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাদ্দাম হোসেন মু্ন্না-স্টাফ রিপোর্টারঃ

    মুজিব বর্ষের আহবানে তিনটি করে গাছ লাগান এই স্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন ‘শেখ হাসিনা’ সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচী পালনের নির্দেশ দিয়েছেন।

    প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ঘোষিত সাংগঠনিক কর্মসূচী অনুযায়ী, বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাছানুজ্জামান সজীব এর নেতৃত্বে নিলক্ষিয়া ইউনিয়নের পাবলিক কলেজ, খালেকের মোড় ও কুশল নগর সঃ প্রাঃ বিদ্যালয়ে বৃক্ষরোপন করা হয়।

    এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ হামিদুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মনিরুজ্জামান মনির, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য ইসমাইল হোসেন, উপজেলা ছাত্রলীগের শোয়েব আল হাসান সজল, সজীব আল হাসান, বেলাল দেওয়ান, জজ সাকিব,নিলক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতা রেজাউল করিম, সাদ্দাম হোসেন, ছালাম মিয়া, হাবিবুল্লাহ, শান্ত মিয়া, রমজান, সেলিম, মঈন মিয়া প্রমুখ ।

    এ সময় উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ হাছানুজ্জামান সজিব জানান, মাননীয় প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মকান্ড সবসময়ই প্রশংসার দাবীদার। কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক আমরা উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা বৃক্ষরোপণ করছি, সর্বপরি “পরিবেশের ভারসাম্য টিকিয়ে রাখতে গাছ লাগানোর কোনো বিকল্প নেই। গাছ লাগান,পরিবেশ বাঁচান” এবং আমাদের এই কর্মসূচি অব্যহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ