• Uncategorized

    বকশীগঞ্জে ইউপি সদস্যের জামিন না মঞ্জুর কারাগারে প্রেরণ ।

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২০ , ৬:২৭:৩১ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ আসাদ-বকশীগঞ্জ প্রতিনিধি:

    জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ৬ নং নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার করিমুজ্জামান করিম ( ৪০) এর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ । মোঃ কামাল (৫৫) বাদী হয়ে বকশীগঞ্জ থানায় হত্যা চেষ্টার মামলা করে সেই মামলায় ২০ আগস্ট ২০২০ খ্রিঃ বৃহস্পতিবার জামালপুর কোটে হাজিরা দিতে গেলে বিজ্ঞ আদালত করিমুজ্জামান করিমের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে অন্য আসামিরা জামিনে আছে । মামলায় অন্য আসামিরা হলেন মেম্বারের স্ত্রী হাসিনা বেগম (৩৮) ছেলে হাসান (১৬) ভাই ফরিদুজ্জামান (৪০)সহ মাহফুজ রহমান (৬০) মোঃ লিটন (৩০) হামেদা বেগম (৪৫) আখিঁ বেগম (৩৫)

    মামলায় উল্লেখ্য করা হয় যে, করিমুজ্জামান করিম মেম্বার মিষ্টার মিয়া নামে এক ব্যক্তির কাছ থেকে ৬ মাস আগে ৫ হাজার টাকা নেয় ৪০ দিনের কর্মসূচীর নাম দেওয়ার কথা বলে কিন্তু মিষ্টার মিয়ার নাম না হলে মেম্বারের কাছে টাকা চাইত সেই থেকে মেম্বার মিষ্টারের প্রতি রাগ খোপ প্রকাশ মাঝে মধ্যে হুমকিও দিতো গত ২৭ মে ২০২০ খ্রিঃ মিষ্টারের ছেলে জাহিদুল ইসলাম এর সাথে করিমুজ্জামান করিমের ছেলের কথা কাটাকাটি হয়।

    এমন সংবাদ পেয়ে করিমুজ্জামান করিম বাড়ি আসে এসেই রাম দা নিয়ে মিষ্টার আলীর ছেলে কে হত্যার উদ্দেশ্যে কুব মারে এবং কামালের ছেলে মনির কে কুপাইয়া গুরুতর রক্তাক্ত জখম করে জখমীরা আপোষ মীমাংসার অপেক্ষা থাকে অন্য দিকে করিম মেম্বার এর ছোট ভাই ফরিদুজ্জামান বাদী হয়ে উল্টো মামলা দায়ের করে। উক্ত ঘটনাটি পুলিশ সুপার জামালপুর তদন্ত করেন।

    এবং ঘটনার পর নিলক্ষিয়া আর জে পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ সামিউল হক তোতার উপস্থিতিতে আপোষ মীমাংসা করে দেন। স্থানীয় ভাবে আপোষ মীমাংসার করে দিলেও মেম্বার তা মেনে না নিয়ে উল্টো হয়রানির মাত্রা বাড়িয়ে দেন । মেম্বারের মামলার দীর্ঘ দুই মাস মোঃ কামাল বাদী হইয়া বকশীগঞ্জ থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেন। উক্ত মামলায় হাজিরা দিতে গেলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

    গ্রামবাসির অভিযোগ মেম্বারের কাছে কোন নাম চাইতে গেলে টাকা ছাড়া নাম হয়না সে যত্ন প্রকল্পের নাম দেওয়ার কথা বলে প্রতিটি নামের জন্য ৩ হাজার থেকে ৬ হাজার টাকা হাতিয়ে নিয়েছে, কৃষকের বীজ মেরে খাওয়ার রেকর্ড ও গ্রামবাসিকে গালাগালি রেকর্ড এবং অবৈধ সর্ম্পকের রের্কড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল, তার এই কুরুচিপূর্ণ চরিত্রের কারনে ও গ্রামবাসীর নিকট হইতে কার্ড বাবদ টাকা আত্নসাতের কারনে গ্রামবাসি করিমুজ্জামান করিম মেম্বারের কঠিন শাস্তির দাবি জানিয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ