• Uncategorized

    বকশীগঞ্জের নিলাক্ষিয়া-শ্রীবরদী সড়ক যোগাগোগ বন্ধ

      প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২০ , ৩:৪৫:০০ প্রিন্ট সংস্করণ

     

    মোহাম্মদ আসাদ-বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

    বকশীগঞ্জে সম্প্রতি বন্যা ও টানা ভারী বর্ষনের ফলে উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়নের বিভিন্ন সড়কে  খানাখন্দের সৃষ্টি হয়েছে।  এতে করে দারুন ভোগান্তি পোহাচ্ছে এলাকার মানুষ। নিলাক্ষিয়া-শ্রীবরদী সড়কের মহরবন এলাকায় সড়ক ভেঙ্গে গেছে।

    এতে করে নিলাক্ষিয়ার সাথে প্রতিবেশী শ্রীবরদী উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। দ্রুত সময়ের মধ্যে সড়কটি সংস্কারের মাধ্যমে সড়ক যোগাযোগ ব্যবস্থা করে সচলের দাবি জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

    স্থানীয় এলাকাবাসী এস এম আমিন (সাদ্দাম),আবুল কালাম ও মিলন মিয়া জানান,এই ভোগান্তি দীর্ঘদিনের। যত দ্রুত সম্ভব ভাঙ্গা রাস্তা সংস্কারের মাধ্যমে জনগনের দূর্গোভ লাঘবে স্থানীয় চেয়ারম্যান ও প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

    এ ব্যাপারে নিলাক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার জানান, বন্যার শুরুতেই সেখানে একটা কালভার্ট করে দিয়েছিলাম। কিন্তু বন্যার সময় পানির ¯্রােতে কালভার্টটি ভেঙ্গে যায়।  মেরামতের উদ্যোগ নেয়া হলেও পানি  ও বৃষ্টির কারণে মেরামত করা সম্ভব হয়নি। এখন পানি কমে গেছে । যত দ্রুত সম্ভব নিলাক্ষিয়া-শ্রীবরদী সড়ক মেরামতের উদ্যোগ নেয়া হবে।

    এই প্রসঙ্গে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.স.ম জামশেদ খোন্দকার জানান,বিষয়টি সমাধানে দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ