• আমার দেশ

    ফ্যামিলি প্যাকেজে টিসিবির পণ্য বিক্রয়

      প্রতিনিধি ২০ মার্চ ২০২২ , ৫:৩২:৫৯ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    নাটোরের লালপুরে ফ্যামিলি প্যাকেজে টিসিবি(ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ) পণ্য বিক্রয় শুরু হয়েছে। আজ রবিবার বেলা ১১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত এই বিক্রয় কার্যক্রম চলবে বলে জানা গেছে।সকালে উপজেলার ঈশ্বরদী ইউনিয়ন পরিষদে এই বিক্রয় কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা।এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ রঞ্জু।একই সময়ে উপজেলার চংধুপইঁল ইউনিয়ন পরিষদে এই বিক্রয় কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী।

    এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি শাম্মী আক্তার,লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু,চংধুপইঁল ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম প্রমুখ।এই ফ্যামিলি কার্ডে দুই লিটার সোয়াবিন তেল,দুই কেজি চিনি ও দুই কেজি মসুরে ডাল দেওয়া হবে।
    যথাক্রমে ২শত২০টাকা.১শত১০টাকা ও ১শত৩০টাকা মোট ৪শত৬০ টাকার প্যাকেজে এই পণ্য বিক্রয় করা হচ্ছে বলে জানা গেছে। এবিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা বলেন,লালপুর উপজেলার ১ টি পৌরসভা ও ১০ ইউনিয়নে প্রায় ১৪ হাজারের অধিক ব্যক্তি ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির পণ্যের সুবিধা পাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ