• রংপুর বিভাগ

    ফেসবুক প্রতারণায় সারা দেশে জাল ছাড়িছে প্রতারক বিবাহিত মাধবী।

      প্রতিনিধি ২৭ অক্টোবর ২০২১ , ৪:২২:১২ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বর্মন-স্টাফ রিপোর্টারঃ

    ঠাকুরগাঁও জেলার রানিশংকৈল উপজেলার বলিধারা নামক জায়গায় ভুকুরগাও নামক গ্রামে এ ঘটনা ঘটে। ঐ মহিলা সারা দেশে বিভিন্ন ছেলের সাথে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন ভুলভাল বুঝিয়ে প্রেমের প্রস্তাব দিয়ে প্রেমে আবদ্ধ করে সবাই কে ধোঁকা দিচ্ছে। সেই সাথে বিভিন্ন নামের ফেসবুক আইডি খুলে প্রতারণা করছে এবং হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে।

    সরে জমিন ঘুরে দেখা গেছে, উনি উনার দুই মেয়ে সন্তান কে নিয়ে একটি কুড়ে ঘরে বসবাস করে। বড় মেয়ে বিবাহিত হলেও ঐ মেয়ে কে দিয়ে প্রেমের ব্যবসা চালিয়ে যাচ্ছে। এভাবে বিভিন্ন ছেলে কে বিয়ে করার আশ্বাস দিয়ে বারবার ধোকা দিচ্ছে। কিন্তু মেয়ে জামাই তাদের বাসায় থাকে। মেয়ে জামাই একটা ছোট খাটো ব্যবসা করেন। সেই জামাই যেমন কাপুরুষ মেয়ে ও মেয়ের মা সেই সুযোগে অনেক ছেলে কে বিয়ের প্রস্তাবে রাজি হয়ে ধোঁকা দিচ্ছে। স্থানীয় সুত্রে জানা গেছে,

    তারা অনেক দিন থেকে এমন প্রতারণার সাথে জড়িত আছে বলে জানা গেছে। আরও অনেক কে জিজ্ঞেস করে সরে জমিনে জানা গেলো এগুলো নিয়ে অনেক মিটিং ও হয়েছে। আরো জানা গেছে তাদের মাথায় ঘোল ঢালা হয়েছে তবুও তারা ভালো হচ্ছে না বা ভালো হওয়ার চেষ্টা করছে না। কিন্তু তারা এমন প্রতারণা মুলক ব্যবসা করে জীবিকা নির্বাহ করতেন। ঐ প্রতারক মহিলার স্বামী ঢাকায় সিকিউরিটি গার্ড এর চাকুরী করেন বলে স্থানীয় সুত্রে জানা যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ