• Uncategorized

    ফরিদপুর জেলা সাবরেজিষ্টার কার্যালয়ের মুল গেইটএর সাথে অবৈধভাবে গড়ে তুলেছে ব্যাক্তিগত অফিস।

      প্রতিনিধি ২১ জুলাই ২০২০ , ১:৩৯:৪৭ প্রিন্ট সংস্করণ

    মোঃসাদ্দাম হোসাইন সোহান-স্টাফ রিপোর্টারঃ

    সাবরেজিষ্টার কার্যালয়ের মুল গেইটএর সাথে অবৈধভাবে গড়ে তুলেছে ব্যাক্তিগত অফিস। প্রায় ২ যুগ ধরে এখানে দলিল লেখক সাইফুল ইসলাম জমির দলিলের দালালি কার্যক্রম চালিয়ে আসছে।

    তার রয়েছে অত্র এলাকায় একটি দালাল বাহিনী। যারা এই অফিসে অবস্থান করে জমির বিভিন্ন কাগজপত্র, দলিল রেজিষ্টার সংক্রান্ত কাজ এই অবৈধ অফিসে বসে চালিয়ে থাকে।

    তার কার্যক্রমের বিষয়ে কেউ প্রতিবাদ করার সাহস দেখায় না। তিনি দলিল লেখকদের নেতা হিসেবে জেলা রেজিষ্টার অফিসে দাপট দেখায়। ফরিদপুর জেলা সাবরেজিষ্টার কার্যালয়ের মুল গেইটএর সাথে অবৈধ অফিসের বিষয়ে সাংবাদিকরা সংবাদ সংগ্রহে গেলে সাইফুল ও তার বাহিনী সাংবাদিকদের উপর তেড়ে আসে।

    সাংবাদিকদের হুমকী দেয়। এ বিষয়ে জেলা রেজিষ্টারকে অবগত করা হলেও তিনি এই অবৈধ স্থাপনার বিষয়ে কোনো কর্নপাত করেনি। জেলার সাধারন মানুষ ফরিদপুর জেলা সাবরেজিষ্টার কার্যালয়ে জমি সংক্রান্ত কাজে আসলে সাইফুল বাহিনীর দালালরা পথ রোধ করে অফিসে নিয়ে যায়।

    সরকারী অফিসের জায়গার ২০০ গজের মধ্যে যেখানে কোনো ব্যাক্তিগত অফিস বা প্রতিষ্ঠান থাকতে পাওে না সেখানে এই সাইফুল ইসলাম রেকর্ডরুমের দেয়াল ঘেষেই বাউন্ডারির মধ্যে চালিয়ে যাচ্ছে তার ব্যাক্তিগত অফিস বানিয়ে কার্যক্রম।

    ফরিদপুর জেলা সাবরেজিষ্টার কার্যালয়ের মুল গেইটএর সাথে অবৈধস্থাপনার পাশেই রয়েছে জেলার গুরুত্বপূর্ন দলিল দস্তাবেজ রেকর্ড রুম। যা এই অবৈধ দখলের কারনে রয়েছে নিরাপত্তাহীনতায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ