• খুলনা বিভাগ

    ফকিরহাটে ডাকাত সরদার গ্রেফতার-A71S

      প্রতিনিধি ৭ জুন ২০২২ , ৫:৫১:৩৪ প্রিন্ট সংস্করণ

    বাগেরহাটের ফকিরহাটে আঞ্চলিকভাষায় কথা বলার সূত্র ধরে ডাকাত দলের প্রধানকে গ্রেফতার করা হয়েছে।বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মহিবুল হকের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায়, সচিবের বাড়িতে ডাকাতির ঘটনায় জেলা ডাকাত দলের প্রধান কবির বয়াতীকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।

    শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে মোড়েলগঞ্জ উপজেলার দক্ষিণ সুতালড়ী গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।ডাকাত দলের প্রধান কবির বয়াতীর নামে বাগেরহাট জেলার বিভিন্ন থানায় ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত কবির ডাকাত বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার দক্ষিণ সুতালড়ীর ভাষান্ডা এলাকার আঃসত্তার বয়াতীর ছেলে।

    বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক জানান, মঙ্গলবার দিবাগত রাতে ডাকাতরা সাবেক সিনিয়র সচিব মহিবুল হকের গ্রামের বাড়ী বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুরে মঙ্গলবার দিবাগত রাতে জানালার গ্রীল ভেঙে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়।

    সাবেক সিনিয়র সচিব মহিবুল হক ঢাকায় বসবাস করলেও ফকিরহাট উপজেলার লখপুর গ্রামের বাড়িতে তার চাচাত ভাই শহিদুল হক সাবু পরিবার নিয়ে বসবাস করেন। মুখে মাস্ক ও হাফপ্যান্ট পরিহিত অজ্ঞাত ডাকাতরা মোড়েলগঞ্জ-বরিশালের আঞ্চলিক ভাষায় কথা বলে। সেই সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে মোড়েলগঞ্জ উপজেলার দক্ষিণ সুতালড়ী গ্রাম থেকে কবির ডাকাতকে গ্রেফতার করা হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে কবির ডাকাত ওই বাড়িতে ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। উক্ত ডাকাতির ঘটনায় অন্য কারা জড়িত তা জানতে কবির ডাকাতকে আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করা হবে, এমনটি জানিয়েছেন দায়িত্বশীল পুলিশ সদস্য। গ্রেফতারকৃক কবির বয়াতীর নামে বাগেরহাট জেলার বিভিন্ন থানায় ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে বলেও জানান পুলিশ সুপার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ