• গণমাধ্যম

    প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন

      প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৩ , ৮:১৬:১৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৫ এপ্রিল) সকালে প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত বিশেষ সাধারন সভায় সাংবাদিক হেলাল উদ্দিনকে সভাপতি ও ইসরাইল হোসেন বাবুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

    কমিটির অন্য নেতারা হলেন, সহ-সভাপতি শহিদুল ইসলাম ফিলিপস, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক গাজী এইচ, ফিরোজী, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান উজ্জল, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিফাত রহমান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক গাজী মান্না রায়হান, কার্যকরী সদস্য এস এম তফিজ উদ্দিন, ইসমাইল হোসেন ও সেলিম রেজা

    সিরাজগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও দৈনিক সিরাজগঞ্জ বার্তার সম্পাদক আব্দুল হামিদ খান হীরা বিশেষ সাধারন সভা আহবান করেন।

    সভার সভাপতি আব্দুল হামিদ খান হীরা জানান, সম্প্রতি কিছু ঘটনার কারনে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সংকটাপন্ন পরিস্থিতির তৈরী হওয়ায় বিশেষ সাধারন সভা আহবান করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে তিন সদস্যের সাবজেক্ট কমিটি গঠন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়। এরপর সাবজেক্ট কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, আব্দুল হামিদ খান হীরা ও মাহমুদুল কবির মিঠু তাৎক্ষনিক বৈঠক করে উল্লেখিত কমিটি ঘোষনা করেন। এসময় উপস্থিত সদস্যরা নতুন কমিটির সমর্থন জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ