• রংপুর বিভাগ

    প্রধানমন্ত্রীর উপহার পেলো সুন্দরগঞ্জে ১১৯২ টি গৃহহীন পরিবার।

      প্রতিনিধি ২১ জুলাই ২০২২ , ১:৪৫:১৩ প্রিন্ট সংস্করণ

    প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ৪র্থ ধাপেসহ মোট ১১৯২ টি গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমি হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার, মোহাম্মাদ আল মারুফ এর সভাপতিত্বে ৪র্থ ধাপে ৫১০ জন গৃহহীনদের মাঝে ঘর ও জমি হস্তান্তর অনুষ্ঠান অনু্ষ্ঠিত হয়েছে।

    এসময় বক্তব্য রাখেন, পৌরমেয়র আব্দুর রশিদ সরকার ডাবলু, উপজেলা সহকারি কমিশনার ভুমি মাহমুদ আল হাসান, উপজেলা প্রকল্প বান্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মাহামুদ হাসান মন্ডল, উপজেলা কৃষি অফিসার রাশেদুল কবির, উপজেলা প্রকোশলী, শামসুল আরেফিন, ইউপি চেয়ারম্যান, আমিনুল ইসলাম, মন্জু মিয়া, এবিএম মিজানুর রহমান, কনক গোস্তামী, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক,

    আব্দুর মান্নান আকন্দ, সুুন্দরগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সুবিধাভোগীদের মাঝে, ছালাম মিয়া, আমেনা বেগম, মেরিনা বেগম। প্রধানমন্ত্রীর উপহার জমি এ ঘর হস্তান্তরের সময় ভিড়িও কনফারেন্সে মনোনীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন জেলা উপজেলা ভূমিহীনদের সাথে কথা বলেন।

    ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল মারুফ বলেন, উপজেলার ১৫ টি ইউনিয়ন ও একটি পৌরসভার জন্য ১ম,২য়,৩য় ও ৪র্থ ধাপে প্রধানমন্ত্রীর উপহার ১ হাজার ১৯২টি গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমি হস্তান্তর করা হলো। প্রতিটি ঘরের নির্মাণ ব্যয় ছিল ১ লাখ ৭৫ হাজার হতে ১ লাখ ৯০ হাজার টাকা এবং ২ লাখ ৩৩ হাজার হতে ২ লাখ ৫৯ হাজার টাকা। এবার ৪র্থ ধাপে সারাদেশের ন্যয় সুন্দরগঞ্জ উপজেলায় রয়েছে ৫১০টি উপহার দিয়েছেন।

    আরও খবর

    চিলাহাটি রেলওয়ে স্টেশন পরিদর্শন করেন ভুটানের প্রতিনিধি দল

    নীলফামারীতে মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কর্মশালা

    ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষনা

    রংপুর সদর উপজেলা ২নং হরিদেবপুর ইউনিয়নের নির্বাচনী প্রচার-প্রচারণা।  

    ফ্রান্সে আল্লাহর প্রিয় হাবিব হযরত মােহাম্মদ (সা:) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রংপুরের পীরগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

    বিরামপুরে দিওড় ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আঃ মালেক মন্ডল এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

                       

    জনপ্রিয় সংবাদ