• রাজশাহী বিভাগ

    প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

      প্রতিনিধি ৪ জুন ২০২২ , ২:৫৬:৪৬ প্রিন্ট সংস্করণ

    এস এম শামীম হাসান-মহাদেবপুর প্রতিনিধি:

    বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে মহাদেবপুরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার বিকালে বুলবুল সিনেমা হলের পার্শ্বে আওয়ামীলীগের দলীয় কার্যালয় চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার কার্যালয়ে সমাবেশে মিলিত হয়।

    আওয়ামীলীগ নেতা ও ভাইসচেয়ারম্যান অনুকুল সাহা বুদুর সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি গোলাম ননূরানী আলালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিম,সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন প্রমর্খ্য সহ ১০ইউনিয়নের প্রায় ৫হাজার নেতাকর্মির উপস্থিতিতে মুখরিত হয়ে উঠে।

    বক্তারা বলেন, বিএনপি ও স্বাধীনতা বিরোধী জামাত সন্ত্রাসের নামে তারা মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তাদের সেই সন্ত্রাসী কর্মকান্ডের চিত্র এখনো বাংলার জনগণ ভুলেনি। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে গেছে, তখন বিএনপি জামাতের কুশিলবরা মেনে নিতে পারছে না। তারা আবারও পঁচাত্তরের হাতিয়ারকে গর্জে উঠাতে চাই।

    বাংলাদেশ তথা আওয়ামী লীগের বিপক্ষে ১৯৫২ সালের পর থেকে অদ্যাবধি এ দলটি কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান বক্তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ