• Uncategorized

    প্রথম রমজানের সেহরি বিতরণের মধ্য দিয়ে মাসব্যাপী বাংলাদেশ ছাত্রলীগের খাদ্য সহায়তা কার্যক্রমের শুভ সূচনা

      প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২১ , ১১:২৩:২৪ প্রিন্ট সংস্করণ

    ফাহিম হাসান সানি-বিশেষ প্রতিনিধি:

    পবিত্র মাহে রমজানে বৈশ্বিক করোনা মহামারিতে ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, অসহায়-দুঃস্থদের জন্য সেহরি-ইফতারের ব্যবস্থা করেছে ছাত্রলীগ। পুরো রমজান মাস জুড়ে সেহরি ও ইফতারের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

    মঙ্গলবার (১৩ এপ্রিল) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ কার্যক্রম সম্পর্কে জানানো হয়। এছাড়া ছাত্রলীগের পক্ষ থেকে অতি দরিদ্র শিশুদের জন্য গুড়া দুধ সরবরাহ এবং বিনামূল্যে রোগীদের জন্য পরিবহন সেবার ব্যবস্থা করেছে।

    রমজানে প্রতিদিন ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, অসহায়-দুঃস্থদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সেহরি এবং মধুর ক্যান্টিনে ইফতারের ব্যবস্থা থাকবে। এসকল কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, উপ-সমাজসেবা সম্পাদক হাসানুর রহমান হাসু, আহমেদ নাসিম ইকবাল, শেখ সাঈদ আনোয়ার সিজার, তানভীর হাসান সৈকত, ধর্ম সম্পাদক তুহিন রেজা, উপ-ধর্ম সম্পাদক মনিরুজ্জামান বাবু, জামান শাহেদ, রবিন বাহাদুর ও রিন্টু বড়ুয়া।রমজানের একমাস এই কার্যক্রম অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ