• আমার দেশ

    প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার ও হেয়ারিং এইড বিতরণ

      প্রতিনিধি ৩ নভেম্বর ২০২২ , ৩:১৪:০০ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    নাটোরে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার ও হেয়ারিং এইড বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল নয়টায় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে এসব উপকরণ হস্তান্তর করেন জেলা প্রশাসক শামীম আহমেদ। সমাজ কল্যাণ মন্ত্রণায়লয়ের অধীন জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন থেকে বরাদ্দকৃত এসব সামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক বলেন, প্রতিবন্ধী ব্যক্তিরা এখন মানসিক প্রশান্তি নিয়ে জীবন যাপন করেন।

    কারণ বর্তমান প্রতিবন্ধী-বান্ধব সরকার প্রতিবন্ধী ব্যক্তিদের জন্যে শিক্ষা, চিকিৎসা এবং কর্মসংস্থান সুবিধা নিশ্চিত করেছে। তারা দেশের উন্নয়নের মূল স্রোতধারায় সম্পৃক্ত। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা ভক্ত প্রসাদ দাস, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ফিজিওথেরাপী কনসালটেন্ট ডাঃ নাসরিন সুলতানা, প্রতিবন্ধী ব্যক্তি ও তাদের অভিভাবকবৃন্দ।

    উল্লেখ্য সমাজ কল্যাণ মন্ত্রণায়লয়ের অধীন জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন জেলার জন্যে বরাদ্দকৃত ৩৯টি হুইল চেয়ার এবং ১০টি হেয়ারিং এইড বিতরনের অংশ হিসেবে এসব সহায়ক সামগ্রী বিরণ করা হয়। সকল উপজেলা পর্যায়ে এসব উপকরণ বিতরণ করা হবে জেলা প্রতিবন্ধী বিষয়ক কার্যালয় সুত্র জানায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ