• দুর্ঘটনা

    পোরশায় কীটনাষক পানে গৃহবধূর মৃত্যু।

      প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২২ , ৬:৪৪:২২ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহআলম-পোরশা প্রতিনিধি নওগাঁ

    প্যারাসিটামল ট্যাবলেট মনে করে একটি ট্যাবলেট খেয়ে সুমাইয়া নামে গৃহবধুর মৃত্যু হয়।গতকাল সকাল আটটায় পোরশা উপজেলার গাংগুরিয়ার ডাকনি পাড়ার মোঃ আরমান এর স্ত্রী মোছাঃ সুমাইয়া খাতুন (২০) কয়েকদিন ধরে জ্বরে ভুগতেছিলেন। স্থানীয় গ্রাম্য ডাক্তারের পরামর্শ ক্রমে প্যারাসিটামল ট্যাবলেট খেয়ে যাচ্ছিলেন। সে মোতাবেক সেদিনও নাস্তা খাওয়ার পরে একটি ট্যাবলেট খেয়ে ফেলেন।ট্যাবলেট খাওয়ার পরে পেটে ও বুকেনযন্ত্রণা শুরু হলে তার স্বামীকে ফোনে ডেকে যন্ত্রনার কথা জানায়।

    ট্যাবলেটটি যাচাই করে দেখা যায় সেটি জ্বরের কোন ঔষুধ নয়, সেটি ইঁদুর মারা ট্যাবলেট ছিল।তৎক্ষণাৎ সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে ডাক্তার তার পাকস্থলী ওয়াশ করে ট্যাবলেট’ বের করলেও রোগীর অবস্থা আশঙ্কা জনক থাকায় ডাক্তার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।রোগীর স্বামী ও তার মা-বোন স্বামীর বাড়িতে রোগীকে নিয়ে আসেন। মাগরিবের নামাজের পর সুমাইয়া মারা যান বলে পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা যায়।

    মৃত্যুর সংবাদ থানায় পৌঁছার সাথেই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কয়েকজন কনস্টেবল সহ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উপস্থিত লোকজনের কাছে ঘটনার বিষয়ে বিস্তারিত ভাবে জানার চেষ্টা করেন এবং পরিবারের সদস্যদের সাথে একান্ত ভাবে কথা বলে তাদের কোন অভিযোগ আছে কিনা? পরিবারের কোন অভিযোগ বা সন্দেহ নেই বলে জানান সুমাইয়ার মা। উক্ত বিষয়ে পোরশা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিউল আজম খান বিষয়টা নিশ্চিত করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ