• রংপুর বিভাগ

    পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ, প্রাণ গেল স্কুলছাত্রের

      প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২১ , ২:৪৭:৫৪ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    ঠাকুরগাঁওয়ে পূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের সংঘর্ষে মেহেদি (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরমান (১৬) নামে আরো একজন।নিহত মেহেদি ঠাকুরগাঁও রুহিয়া সেনেহারি গ্রামের আব্দুল মালেকের ছেলে। মেহেদি ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। আহত আরমান শহরের পরিষদ পাড়ার মোহাম্মদ জুয়েল ইসলামের ছেলে।বুধবার (২২ ডিসেম্বর) রাতে ঠাকুরগাঁও সদর উপজেলা বিসিক রুহিয়া মোড় এলাকার শামিমের হোটেলের পাশে এ ঘটনা ঘটে। সদর থানার ওসি তদন্ত আতিকুল ইসলাম আতিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    প্রত্যক্ষদর্শী ছাদেকুল জানান, রাত ৮টার দিকে শামিমের হোটেলের পাশে চেঁচামেচি শুনতে পেয়ে স্থানীয় লোকজন ঘটনাস্থলে যায়। সেখানে দুজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    নিহত মেহেদির মামা আমজাদ হোসেন বলেন, স্কুলে যাওয়ার সুবিধার্থে মেহেদি তার শহরের বাসায় থেকে পড়াশোনা করত। সন্ধ্যায় কেউ একজন মেহেদিকে ডেকে নিয়ে যায়। কিছুক্ষণ পরে মোবাইলে একজন হামলার বিষয়টি জানায়। আহত আরমানের বাবা জুয়েল ইসলাম বলেন, তিনি ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করছিলেন। হঠাৎ করে মোবাইল ফোনে ছেলে আরমানের আহত হওয়ার কথা জানতে পারেন।
    ঠাকুরগাঁও সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ছাবরিনা জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নিয়ে আসার আগেই মেহেদির মৃত্যু হয়েছে। আরমানের অবস্থা খুব বেশি গুরুতর না হওয়ায় হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

    ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত আতিকুল ইসলাম আতিক জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ