• Uncategorized

    পাবনা ২ সুজানগর থানার বি এন পির সাবেক এমপি সেলিম রেজা হাবিব এর ত্রাণ বিতরণ

      প্রতিনিধি ১৩ আগস্ট ২০২০ , ৪:২৭:১৮ প্রিন্ট সংস্করণ

    শেখ রুবেল আহমেদ-বিশেষ প্রতিনিধি:

    পাবনা জেলার সুজানগর থানার হাটখালি ইউনিয়নের কামাল পুর হাই স্কুল মাঠে আজ সকালে বি এন পির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সাবেক সংসদ সদস্য এডভোকেট একেএম সেলিম রেজা হাবিব এর অর্থায়নে গরীব করোনা ও বন্যায় অসহায় দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।   দেশের এই ক্রান্তিলগ্নে গরীব দুঃস্থ অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট একেএম সেলিম রেজা হাবিব বলেন।

    দেশে বর্তমান যে অবস্থায় সে অবস্থাতেই বাংলাদেশের সরকার গরীব অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে তারা দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে, বর্তমান সরকার কোনদিনও গরীব অসহায় মানুষের মঙ্গল চাইনি আর যাবেও না তারা তো শুধু লুটপাটে বিশ্বাসী। সেলিম রেজা হাবিব আরো বলেন বর্তমান দেশের যে অবস্থা অচিরেই এই সরকারকে হটিয়ে বিদায় করতে না পারলে দেশের মানুষকে হয়তো না খেয়ে মরতে হবে।

    তাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দ্র থেকে যেকোন সিদ্ধান্ত আসুক সবাইকে আন্দোলনে যোগদান করার জন্য অনুরোধ জানিয়েছেন এবং নেতাকর্মীদেরকে প্রস্তুত থাকতে বলেছেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন  সুজানগর ও বেড়া এলাকা যুবদল ছাত্রদল সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণি-পেশার মানুষের সময় উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ