• Uncategorized

    পাবনা শহরের কৃঞ্চপুরে ডিবি পুলিশের অভিযান অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরীর কারখানার সন্ধান কারখানা সিলগালা-২ লক্ষ টাকা জরিমানা

      প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২১ , ১০:০০:১২ প্রিন্ট সংস্করণ

    আলাউদ্দিন আদম-স্টাফ রিপোর্টার পাবনাঃ

    পাবনায় ডিবি পুলিশের অভিযানে শহরের কৃঞ্চপুরে একটি অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরীর কারখানার সন্ধান পাওয়া গেছে । সোমবার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, লজেন্স এবং এসব তৈরীর উপকরণ জব্দ করা হয়। এসময় ৩জনকে আটক করা হয়েছে। ডিবি পুলিশের পরিদর্শক(ওসি) আব্দুল হান্নান জানান, শহরের কৃঞ্চপুরে মৃত আক্কাস আলীর ছেলে ইমরুল কায়েস(৪০) দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে কারখানা স্থাপন করে।

    অবৈধ যৌন উত্তেজক সিরাপ ও লজেন্স তৈরী করে আসতে ছিলেন। এসব অবৈধ যৌন উত্তেজক সিরাপ পাবনা শহরসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধভাবে বাজারজাত করে আসছিলেন।গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান এর নির্দেশে ডিবি পুলিশের একটি টিম সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ইমরুর কায়েস এর ওই কারখানায় অভিযান চালায়। এসময় ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, লজেন্স এবং এসব তৈরীর উপকরণ জব্দ করা হয়। এসময় কারখানা মালিককে ২ লক্ষ টাকা জরিমানা করা হয়।

    এছাড়া ১৫ দিনের সশ্রম কারাদন্ড এবং জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের কারাদন্ডাদেশ প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালত কারখানাটি সিলগালা করে দেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম। এসময় পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এবং সদর থানার ওসি নাসিম আহম্মদ উপস্থিত ছিলেন। অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, জেলা পুলিশের উদ্যোগে শহরকে সব ধরণের মাদক, অপরাধ ও সন্ত্রাসমুক্ত করার কর্মসুচির অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয় এবং মাঝেমাঝে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ