• Uncategorized

    পহেলা ফাল্গুনের সবাইকে বাসন্তীয় শুভেচ্ছা-হক সাহেব 

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২১ , ১:৩৬:১১ প্রিন্ট সংস্করণ

    কোকিল কুহু কুহু স্বরে যদি না ডাকে, ফুল যদি কুড়ি হয়ে বসে থাকে, বাসন্তী সাজে না সাজে, তাই কি ঋতুরাজ বসে থাকতে পারে। সমীরণের মৃদু হাওয়ায় ফুল ফুটুক, আর না-ই ফুটুক আজ বসন্ত।সাবেক ইউপি সদস্য মনোয়ার হোসেন (হক সাহেব)র

    পক্ষ থেকে সবাইকে বাসন্তীয় শুভেচ্ছা। পহেলা ফাল্গুন, বসন্তের উৎসব দিনটিকে বরণ করতে বাহারী রঙের ফুলের নানান আয়োজনের মধ্যদিয়ে সবাই বরণ করে থাকে বসন্ত উৎসব। ইংরেজি বর্ষপঞ্জির ১৪ ফেব্রুয়ারী দিনটিকে ভালোবাসা দিবস হিসেবেও পালন করা হয় সারা বিশ্বে।

    রবিবার (১৪ ফেব্রুয়ারী) সকালে এক ফোন আলাপকালে পহেলা ফাল্গুন বসন্তের উৎসব বরণ করে সবাইকে বাসন্তীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, জামালপুর বকশীগঞ্জ মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন (হক সাহেব) বাঙালির ঘরে ঘরে বসন্তের পূর্ণতার এ দোলা ছড়িয়ে পরুক সর্বত্র এবং সারা পৃথিবীর সকল বাঙালির ঘরে ঘরে। কোকিলের কুহুতান, দখিনা হাওয়া, ঝরা পাতার শুকনো নিক্কন, প্রকৃতির মিলন, এ সব বসন্তেই।

    তাই বসন্ত মানে পূর্ণতা। বসন্ত মানে নতুন প্রাণের কলরব। মিলনের ঋতু বসন্তই মনকে সাজায় বাসন্তী রংয়ে, মানুষকে করে আনমনা। তাই কবিও ব্যক্ত করেছেন, ‘ফুল ফুটুক, আর না-ই ফুটুক আজ বসন্ত‘। বসন্তের এ সময়ে শীতের জীর্ণতা সরিয়ে ফুলে ফুলে সেজে ওঠে প্রকৃতি। গাছে গাছে নতুন পাতা, স্নিগ্ধ সবুজ কচি পাতার ধীরগতিতে বাতাসের সঙ্গে বয়ে চলার নতুন কিছু।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ