• বিনোদন

    পরিচালক ‘কাট’ বলার পরেও থামেননি ইমরান হাসমি-নার্গিস

      প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০২১ , ৩:০২:১৩ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্কঃ

    ২০০৩ সালে ‘ফুটপাত’ ছবির হাত ধরেই বলিউডে নিজের জার্নি শুরু করেন ইমরান হাসমি। এরপর ২০০৪ সালে ‘মার্ডার’ সিনেমা তাকে পরিচিতি দেয়। বিশেষ করে এই চলচ্চিত্রে বাংলাদেশি ব্যান্ড মাইলসের ‘নিঃস্ব করেছ আমায় কী নিঠুর ছলনায়…’ এই গান ব্যবহার করা হয়, গানের কথাগুলোকে পরিবর্তন করে হিন্দিতে রূপান্তরিত করে।

    ইমরান হাসমিকে দেড় দশকের বেশি সময় ধরে বিভিন্ন নায়িকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে। মল্লিকা শেরাওয়াত, জ্যাকলিন ফার্নান্দেজ, তনুশ্রী দত্ত, নার্গিস ফাকরিসহ বহু নামি নায়িকাকে পর্দায় চুম্বন করতে দেখা গেছে ইমরান হাসমিকে।
    এবার এমন এক ঘটনা সামনে এলো, যা শুনে চমকে যাবেন ভক্তরা। আজহার সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন নার্গিস ও ইমরান। সাবেক ভারতীয় অধিনায়ককে নিয়ে তৈরি এই বায়োপিকে সংগীতা বিজলানির চরিত্রে দেখা যায় নার্গিসকে। ছবিতে বেশ কয়েকটি ‘কিসিং সিন’ ছিল। এমনই একটি দৃশ্যে নার্গিসকে চুম্বনরত ইমরান পরিচালক কাট বলার পরও থামেননি। ক্যামেরা বন্ধ হওয়ার পরও চুমু চলছিল।

    বিষয়টি সামনে আসার পর থেকে চলছে আলোচনা-সমালোচনা। ২০১৬ সালে এই ছবির শুটিং করতে বিদেশে যান নার্গিস ও ইমরান। একটি গানের শুটিং করছিলেন তারা। গানটি ছিল- বোল দো না জারা। শোনা যায়, লন্ডনের শীতে শুট করা হয়েছিল গোটা গান। প্রায় পাঁচটা কিসিং সিন ছিল নার্গিস ও ইমরানের।

    একটি সাক্ষাৎকারে নার্গিস জানান, তিনি জানতেনই না যে একবার-দুবার নয়, পাঁচবার লিপলক করতে হবে ইমরানের সঙ্গে। নার্গিস বলেন, ‘পাঁচবার চুমু খাওয়ার কথা ছবির চুক্তিপত্রে ছিল না। আমি তো ভেবেছিলাম এক্সট্রা চার্জ করব পাঁচটা চুমুর জন্য। আমি জানতাম, ইমরান মনে মনে খুব খুশি হয়েছে। যদিও মুখে বলেছে, ও কিছুই জানত না। আমি জানতাম ও মিথ্যা বলছে।’

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ