• Uncategorized

    পবিত্র ঈদুঁল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পটুয়াখালী সদর থানার ওসি,আখতার মোর্শেদ।

      প্রতিনিধি ১৪ মে ২০২১ , ৩:৫৬:৪৬ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পবিত্র মাহে রমজান শেষে ১৪ মে, ঈদুল ফিতর উপলক্ষে পটুয়াখালী জেলার পৌরবাসীকে, পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মো,আখতার মোর্শেদ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা,উপজেলার সর্বস্তরের জনসাধারণ’কে।সেইসাথে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় ও আনন্দ উল্লাস করার ইচ্ছে না জন্য অনুরোধ জানান তিনি।

    এক বিশেষ শুভেচ্ছা বার্তায় অফিসার ইনচার্জ আক্তার মোর্শেদ পৌরসভার সকল জন সাধারণকে উদ্দেশ্য করে বলেন, করোনা ভাইরাস সংক্রমণের এ দুর্যোগপূর্ণ সময়ে আমরা এক ভিন্ন পরিস্থিতিতে এবার পবিত্র ঈদুল ফিতর উদযাপন করছি। রহমত মাগফেরাত ও নাজাতের একটি মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে আসে এই খুশীর ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আশুক খুশীর বার্তা। ঈদের খুশী ধনী গরীব সকলে মিলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। তবে করোনাভাইরাসের কারণে অন্যান্য বছরের তুলনায় এ বছরের ঈদ হবে ভিন্নভাবে।

    করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে নিজ অবস্থান থেকে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়ে অফিসার ইনচার্জ বলেন, দীর্ঘতম রজনী শেষেও একসময় ভোরের আলো আ‌সে।তেমনি আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ করোনাকালও একদিন শেষ হবে, আমরা ফিরে যাবো স্বাভাবিক জীবনে এমনটাই আশা ব্যক্ত করেন তিনি। সেই দিনের জন্য তোলা থাক এবারের ঈদ। ঈ‌দের আনন্দ যেটুকু সম্ভব এবার ঘ‌রে ব‌সেই উপ‌ভোগ করুন। সুস্থ থাকুন, ভাল থাকুন। নামাজ শেষে সামাজিক দুরত্ব বজায় রেখে কোলাকুলি, করমর্দন থেকে বিরত থাকার বিশেষ ভাবে অনুরোধ জানান তিনি।

    শুভেচ্ছান্তে,
    অফিসার ইনচার্জ
    আখতার মোর্শেদ।

    (পটুয়াখালী সদর থানা)

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ