• Uncategorized

    পত্নীতলায় সীমিত পরিসরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

      প্রতিনিধি ২৭ মার্চ ২০২১ , ৪:১০:৫৩ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:

    নওগাঁর পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী তে ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবস টি উপলক্ষে শুক্রবার প্রত্যুষে শহীদ মিনারে পর্যায়ক্রমে এমপি শহীদুজ্জামানের পক্ষে, উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ, বাংলাদেশ পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, নজিপুর পৌরসভা, স্বাস্থ্য কমপ্লেক্সে,জাতীয় পার্টি, নজিপুর প্রেসক্লাব,যুবলীগ,মহিলালীগ, ছাত্রলীগ, মানবাধিকার কমিশন সহ বিভিন্ন সংগঠনের পুষ্পমাল্য অর্পণ করে শহীদের শ্রদ্ধা নিবেদন করেন।

    এ সময় ১মিনিট নিরবতা পালন ও জাতির পিতা বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাত করা হয়। পরে উপজেলা প্রসাশনের আয়োজনে নতুন হাটে জাতীয় পতাকা উত্তোলন, প্যারেড কমান্ডার এস আই জিল্লুর রহমানের নেতৃত্বে , বাংলাদেশ পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার ও গ্রাম পুলিশের অভিবাদন ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

    এরপর জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা সভায় ইউএনও মো. লিটন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শহীদুজ্জামান সরকার এমপি, বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার,আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা,থানার ওসি শামসুল আলম শাহ্, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা,

    জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল হক, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান, বীর মুক্তি যোদ্ধা শহিদুল ইসলাম, কাজী তারা, জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, ফাতেমা জিন্না ঝরনা।

    উপজেলা আওয়ামিলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ , বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ, সাংবাদিক ও সুধিজনরা উপস্থিত ছিলেন। দিবসটি উপলক্ষে উপজেলার সকল মসজিদে বাদ জুমা বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে জানাযায় আগামী তিনদিন ব্যাপি চলবে ননান অনুষ্ঠান মালা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ