• Uncategorized

    পত্নীতলায় ওসি’র পিটুনিতে এক ব্যক্তির মৃত্যু ‘ স্বজনদের অভিযোগ

      প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২১ , ১২:১৯:১৬ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:

    নওগাঁর পত্নীতলা থানার ওসির পিটুনিতে হামিদুর রহমান( ৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। মৃত্যু হামিদুর রহমান উপজেলার বোরাম গ্রামের মৃত খোদাবক্স এর ছলে।স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায় ১০/১২ দিন আগে স্বামী স্ত্রী ঝগড়া হলে হামিদুর তার স্ত্রীকে তালাক দেয় তার স্ত্রী থানায় অভিযোগ করলে গত বৃহস্পতিবার থানা পুলিশ তাকে বাড়ী থেকে থানায় নিয়ে যায় এবং তার ওই স্ত্রীকে আবার বিবাহ করতে বলে কিন্তু তিনি নারাজ এক পর্যায় ওসি তাকে থাপ্পর, কিলঘুসি ও লাথি মারলে সে মাটিতে পরে যায়।

    এর পর তাকে স্থানীয় এক ডাক্তারের চিকিৎসা দিয়ে বাড়ী নিয়ে যান স্বজনরা, বাড়ী যাওয়ার পর থেকেই আরও অসুস্থ হয়ে পরেন মাথা তুলতে পারেন না। রক্তবমি করলে গত কাল মঙ্গলবার (২৭ এপ্রিল) তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে রামেক হাসপাতালে রেফার্ড করে স্বজনরা তাকে রামেকে নিয়ে গেলে ভর্তি করার আগেই মৃত্যু হয়।মৃত হামিদুরের ছেলে ও মা বলেন ওসির পিটুনির আঘাতেই তার মৃত্যু হয়েছে। তারা এর সুষ্ঠ বিচার চেয়েছেন।

    এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম খালিদ সাইফুল্লাহ বলেন একজন সাধারণ রোগী হিসাবে ভর্তি হয়েছেন, তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।পত্নীতলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান বলেন লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে রিপোর্ট আসলে জানা যাবে কিভাবে মৃত্যু হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ