• Uncategorized

    পত্নীতলায় এসিএল ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ এর শুভ উদ্বোধন

      প্রতিনিধি ১৮ মার্চ ২০২১ , ৬:৩৮:৩৮ প্রিন্ট সংস্করণ

    :জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসকে সামনে রেখে নওগাঁর পত্নীতলায় বুধবার বিকেল ৩টায় এসিএল স্কুল অ্যান্ড কলেজের শুভ উদ্বোধন করা হয়েছে। পত্নীতলা উপজেলা সদর নজিপুর বাসষ্ট্যান্ডে অবস্থিত প্রতিষ্ঠানের অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষ্যে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়।

    এসিএল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও হায়দার গ্রুপ অফ কোম্পানীর চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মোঃ হায়দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ধামইরহাট-পত্নীতলা আসনের মাননীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের খনিজ ও জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার।

    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল গাফফার, উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন সরকার, নজিপুর সরকারি ডিগ্রী কলেজের অবঃ অধ্যক্ষ মো. ময়েজ উদ্দিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সামসুল আলম শাহ, এসিএল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অবঃ শিক্ষক আজিজার রহমান প্রমুখ।

    শিক্ষার্থীদের মাঝে মানসম্পন্ন শিক্ষার বিস্তার, আধুনিক পদ্ধতিতে পাঠদানের উদ্দেশ্যে এসিএল স্কুল ও কলেজ প্রতিষ্ঠা করা হয়েছে। বাংলা ও ইংলিশ ভার্সনে প্লে-গ্রুপ থেকে ৬ষ্ট শ্রেণী পর্যন্ত নতুন শিক্ষাবর্ষে আবাসিক/অনাবাসিক কোর্সে ছাত্র-ছাত্রী ভর্তি চলমান রয়েছে বলে এসিএল স্কুল এন্ড কলেজ সূত্রে জানা গেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ